Laal Singh Chaddha: 'ঠাগস অফ হিন্দুস্তান'-র পর আমির খান আসছেন 'লাল সিং চাড্ডা' ছবি নিয়ে, নিজেই শেয়ার করলেন মোশন পোস্টার
লাল সিং চাড্ডা মোশন পোস্টার (Picture Credits: Instagram/Aamir Khan)

Aamir Khan Shares The First Look Of Laal Singh Chaddha: অনেকদিনের অপেক্ষার পর বড়দিনে এক বড় চমক নিয়ে আসছেন মি. পারফেক্টশনিস্ট আমির খান (Aamir Khan)। হলিউড (Hollywood) ছবি 'ফররেস্ট গাম্প'-এর (Forrest Gump) রিমেক 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha)। এই ছবিটি ২০২০ সালের বড়দিনে (Christmas) মুক্তি পাচ্ছে বলে জানান আমির খান নিজেই। আজ তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবিটির মোশন পোস্টারটি শেয়ার করেন। মোশন পোস্টারেই দেখা যায় ছবির লোগো (Logo)।

মোশন পোস্টারে (Motion Poster) ব্যবহৃত গানটিই ইনস্টাগ্রামে লিখে ভিডিও প্রকাশ করেন। আমির খান এতদিন পর আবার নতুন কিছু নিয়ে হাজির হচ্ছেন দেখে খুশি তাঁর অনুগামীরা। ছবিটির পরিচালক অদ্বৈত চন্দন। তাঁর বিপরীতে থাকছেন অভিনেত্রী করিনা কাপুর। শেষ 'থ্রি ইডিয়টস' ছবিতে তাঁদের একসঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছিল। এরপর আবার তাদের একসঙ্গে দেখা যাবে এই ছবিতে।  আরও পড়ুন, মুক্তি পেল 'পানিপথ' সিনেমার ট্রেলর, বাজিরাও মাস্তানি ও পদ্মাবতের মিশ্রণ!

 

View this post on Instagram

 

Kya pata hum mein hai kahani, ya hain kahaani mein hum...

A post shared by Aamir Khan (@_aamirkhan) on

 

বলা হয় তিনি ছবির মার্কেটিংয়ের বিষয়টি খুব ভালো করেই বোঝেন। তাই ছবিটি মুক্তির প্রায় একবছর আগেই তিনি শুরু করে দিলেন প্রোমোশন। ছবিটিতে লাল সিং চাড্ডা চরিত্রটি জন্য অনিল কাপুর ও শাহরুখ খানকে দেওয়ার কথা ভাবলেও শেষপর্যন্ত আমির খানকেই নেওয়া হয়। ইন্দোরে ছবিটির শুটিং চলছে। 'ফররেস্ট গাম্প'-এ টম হেক্সের চরিত্রটিই এই ছবিতে 'লাল সিং চাড্ডা'। নেটিজেনরা আশা করছেন ছবিটি আমির খানের ঝুলিতে অন্যতম সেরা ছবির তালিকায় অন্তর্ভুক্ত হোক।