Khyaal Rakhya Kar: অন্তঃসত্ত্বা রিল লাইফে! নতুন মিউজিক ভিডিওর ছবি শেয়ার করে জল্পনার অবসান করলেন গায়িকা নেহা কক্কর
নতুন মিউজিক ভিডিও নিয়ে নেহা কক্কর (Photo Credit: Instagram)

আবারও চমক দিলেন গায়িকা নেহা কক্কর। গোটা একদিন জল্পনা জিইয়ে রেখে, অবশেষে অবসান। রিয়েল লাইফে নন, রিল লাইফে অন্তঃসত্ত্বা। শুক্রবার সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে যায় নেহা কক্করের সন্তানসম্ভবা হওয়ার খবরে। নেহা নিজেই ইনস্টাগ্রাম প্রোফাইলে বেবি বাম্পে স্বামী রোহণপ্রীতের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন নেহা। তাঁকে আলগোছে জড়িয়ে থাকতে দেখা যায় রোহনপ্রীতকে। ক্যাপশনে লিখেছিলেন ‘খায়াল রাখা কারো,’ প্রত্যুত্তরে রোহনপ্রীত বলেছিলেন, ‘জাদাই খায়াল রাখনা পড়েগা’। এরপর জল্পনা শুরু হয়, তবে কি মা হতে চলেছেন ইন্ডিয়ান আইডলের বিচারক নেহা কক্কর?

গতকাল নেহা যখন এই ছবিটি শেয়ার করল তাতে শুভেচ্ছাবার্তা জানান কপিল শর্মা, জয় ভানুশালী, ঊর্বশী রাউতেলা প্রমুখ সেলেবরা। তাতে আবার নেহার ভাই টনি কক্কর জল্পনা আরও উস্কে দেন এই বলে, 'ম্যায় মামা বন জাউঙ্গা'। নেহা-রোহনের বিয়ের আগে 'নেহা দা বিহা' মিউজিক ভিডিও লঞ্চ হয়। এরপরই আচমকা ২৪ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েন নেহা-রোহনপ্রীত। এবারে আসছে নতুন মিউজিক ভিডিও 'খায়াল রাখিয়া কার'। ২২ ডিসেম্বর মুক্তি পাবে গানটি। আরও পড়ুন, ফিরে দেখা ২০২০! সুশান্ত সিং রাজপুত থেকে ঋষি কাপুর, বলিউড হারাল নক্ষত্রদের

গত আগস্টে চণ্ডীগড়ে এক বিয়ের মিউজিক ভিডিও শ্যুটে গিয়ে সিঙ্গার রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহা কক্করের আলাপ হয়। দু’মাসের পরিচয়ে দুজনে এতটা কাছে চলে এসেছিলেন যে বিয়ের সিদ্ধান্ত নিতে দেরি করেননি। আচমকাই একদিন জানা যায় বিয়ে করছেন নেহা ও রোহনপ্রীত। করোনাকালে দিল্লির গুরুদ্বারে সাদামাটা ভাবে হয়ে গেল বিয়ে। পাঞ্জাব ও দিল্লি মিলিয়ে দু’বার হল তাঁদের রিসেপশন। সেখানে আমন্ত্রিত সংখ্যা কম থাকলেও আয়োজনে কোনও খামতি ছিল না।