Katrina Kaif-Vicky Kaushal: ক্যাটরিনা-ভিকির রিসেপশন কুড়িতে, প্রাক্তন সলমন খান, রণবীর কাপুররাও অতিথি তালিকায়
Vicky Kaushal, Katrina Kaif (Photo Credit: Instagram)

মুম্বই, ১৬ ডিসেম্বর: বিয়ের পর এবার রিসেপশনের দিনক্ষণ স্থির করে ফেললেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)। আগামী ২০ ডিসেম্বর মুম্বইয়ের (Mumbai) জে ডব্লিউ ম্যারিয়টে বসছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের রিসেপশন। যেখানে বলিউডের বড় তারকারা হাজির হচ্ছেন বলে খবর। সলমন খান (Salman Khan) থেকে শুরু করে শাহরুখ খান (Shah Rukh Khan), আমির খান (Aamir Khan), অমিতাভ বচ্চনের মতো বড় তারকারা ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের রিসেপশনে হাজির হচ্ছেন বলে খবর। অন্যদিকে ভিক্যাটের রিসেপশনে রণবীর কাপুরও আমন্ত্রিত বলে জানা যাচ্ছে। তবে রণবাীর (Ranbir Kapoor)  হাজির হবেন কি না, সে বিষয়ে এখনও পর্যন্ত স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের রিসেপশনে যাঁরা হাজির হবেন, তাঁদের সঙ্গে করে আরটিপিসিআর রিপোর্ট আনতে হবে। অর্থাৎ করোনা নেগেটিভ রিপোর্ট সঙ্গে নিয়েই ভিক্যাটের রিসেপশনে অতিথিদের হাজির হতে হবে বলে জানানো হয়েছে। মুম্বইতে ক্রমাগত বাড়ছে ওমিক্রন। যার জেরে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল বুঝেশুনে রিসেপশনের আয়োজন করছেন।

আরও পড়ুন:  Rahul Gandhi: 'লাখিমপুর খেরিতে যে মন্ত্রী কৃষকদের হত্যা করছেন, তাঁর ইস্তফা, শাস্তি চাই', অভিযোগ রাহুলের

গত ৯ ডিসেম্বর রাজস্থানের বারওয়ারা ফোর্টে বসে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ের আসে। পরিবার এবং ঘনিষ্টদের হাজিরায় ভিকি কৌশলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ। রূপকথার মতো বিয়ে সেরে এবার বলিউডের বন্ধুদের জন্য রিসেপশনের আয়োজনে ব্যস্ত ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল।