Taimur Gets Marriage Proposal: তৈমুরকে বিয়ের প্রস্তাব দিলেন নোরা ফাতেহি, কী বললেন ইয়ামি মাম্মি করিনা?
নোরা ফাতেহি, করিনা ও তৈমুর (Photo Credits: Instagram)

করিনা কাপুর ও নোরা ফাতেহি শুধুমাত্র বি-টাউনের দুই গর্জিয়াস লেডিই নন। বিশ্বজুড়ে ছড়িয়ে রয়েছে তাঁদের অসংখ্য অনুরাগীও। এই অভিনেত্রীদের নিজস্ব স্টাইল স্টেটমেন্ট রয়েছে। সেলুলয়েড ও হোক বা রেড কার্পেট গ্লামারাস অ্যাপিয়ারেন্সে সব জায়গাতেই আলাদাভাবে নজর কেড়ে নেন এই দুই নায়িকা। মায়ের থেকে কম যায় না ছেলে। করিনা কাপুর খান (Kareena Kapoor) ও সইফ আলি খান পতৌদির চার বছরের শিশুপুত্র তৈমুরও বিরাট সেলিব্রিটি। তার ফ্যানবেস দেখলে যে কোনও প্রথম সারির বলি অভিনেতার হিংসে হতেই পারে। নেটিজেনরা তৈমুর সংক্রান্ত পোস্টের জন্য রীতিমতো মুখিয়ে থাকে। এবার নোরা ফতেহি, করিনা কাপুর খান ও তৈমুরের অনুরাগীরা চমকে ওঠার মতো খবর পেলেন।

হোয়াট উউম্যান ওয়ান্ট শোয়ে এর আগেও অনেক বলিউড সেলেবরা এসেছেন। আলাপ আলোচনায় তাঁদের কর্মজীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনের অনেক অজানা তথ্যও প্রকাশ্যে এসেছে। তাই বলে মরোক্কান সুন্দরী নোরা ফাতেহি যা চেয়ে বসলেন তাতে ইয়ামি মামি করিনা কাপুরের মুখে কথাটি সরল না। করিনা পুত্র তৈমুরকে ভালবাসে না ভুভারতে এমন একজনকে খুঁজে পাওয়া মুশকিল। সেই তৈমুরকেই বিয়ে করতে চাইলেন নোরা ফাতেহি। নোরার অসাধারণ নাচ দেখে প্রশংসায় ভরিয়ে দিলেন করিনা। সেই সঙ্গে জানালেন, সইফ ও তিনি নোরা ফতেহির অনুরাগী।  আরও পড়ুন-Coronavirus Cases In India: ভারতে ১ কোটি ৪ লাখ ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা, সুস্থতার হার আশাজনক

এই শুনে বেবোকে ধন্যবাদ দিয়ে নোরা বলেন, “আমি আশা করছি তৈমুর তাড়াতাড়ি বড় হয়ে উঠুক। তাহলে আমরা বাগদান পর্ব এমনকী, বিয়েটাও সেরে ফেলতে পারি।” নোরার মন্তব্য শুনে নির্বাক হয়ে যান করিনা। নিজেকে সামলে নিয়ে বলেন, “বেশ তবে সে এখন সবে চার, আমি মনে করি এখনও দীর্ঘ পথ পড়ে আছে।” উত্তরে নোরা জানান, “ঠিক আছে, আমি অপেক্ষা করব।” বলা বাহুল্য, বি-টাউনের দুই গর্জিয়াস লেডির কথোপকথনের ক্যান্ডিড মুহূর্ত এটি।