Kaun Banega Crorepati 11: করণ জোহর জিতলেন ১ কোটি, ‘তখত’-তেই লুকোনো ছিল ক্রোড়পতি হওয়ার উত্তর
করণ জোহর ও অমিতাভ বচ্চন (Photo Credits: Instagram)

মুম্বই,১১ সেপ্টেম্বর: করণ জোহর (Karan Johar) জিতলেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’ (kaun banega crorepati)। খুব সহজ প্রশ্নের উত্তর দিয়ে পরিচালক জিতলেন ১ কোটি টাকা। তাঁর নতুন ছবি ‘তখত’-তেই (Takht ) লুকোনো ছিল প্রশ্নের উত্তর। চলছে ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজেন ১১।‘ গত মঙ্গলবার এই রিয়্যালিটি শো-য়ের বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন বলিউড পরিচালক করণ জোহর। বিগ বি তাঁকে প্রশ্ন করেন- সেই শাসকের নাম কী? যার নামের ফার্সি অনুবাদ বেশ কিছু উপনিষদে 'সিরর-ই-আকবর ' হিসেবে বর্ণিত হয়েছে? এই প্রশ্নের উত্তর ঠোঁটের গোড়াতেই ছিল পরিচালকের। প্রশ্ন শুনেই তাই উচ্ছসিত হয়ে জলদি বলেন – এই প্রশ্নের উত্তর ‘দারা শিকোহ’ (DARA SHIKOH)।

‘দারা শিকোহ’ হলেন মুঘল সম্রাট ঔরঙ্গজেবের বড় সন্তান। ‘তখত ‘ ছবিতে যা একটি গুরুত্বপূর্ণ চরিত্র। ছবিতে এই চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং (Ranveer Singh)। আরও পড়ুন - রিচা চাড্ডা-র সাফ কথা, 'মেয়েদের জন্য সুরক্ষিত নয় ভারত, এটা লুকিয়ে দেশভক্তি দেখানো যায় না'

রণবীর ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন – ভিকি কৌশল(Vicky Kaushal), আলিয়া ভাট(Alia Bhatt) , করিনা কাপুর খান(Kareena Kapoor Khan), জাহ্নবী কাপুর(Janhvi Kapoor), অনিল কাপুর(Anil Kapoor) থেকে ভূমি পেদনেকর (Bhumi Pednekar)। জানা গিয়েছে, ২০২১-এর মধ্যেই মুক্তি পাবে এই ছবি।