Jug Jugg Jeeyo: যুগ যুগ জিও-র সেটে করোনা, বরুণ ধাওয়ান নীতু কাপুরের পরে এবার সংক্রামিত অভিনেতা মণীশ পাল
মণীশ পাল (Photo Credits: Instagram)

বিপদের আঁচ যেন ঘিরে রেখেছে “যুগ যুগ জিও” ছবির কলাকুশলীদের। বরুণ ধাওয়ান, নিতু কাপুরের পর এবার কোভিড পজিটিভ ছবির আরও এক তারকা মণীশ পাল (Maniesh Paul)। গত সপ্তাহে নিতু কাপুর ও বরুণ ধাওয়ানের কোভিড রিপোর্ট পজিটিভ আসার পরেই অনির্দিষ্ট কালের জন্য বন্ধ হয়ে যায় “যুগ যুগ জিও”-র শুটিং। সমস্ত কোভিড প্রোটোকল মেনে সেটে শুট হলেও কী করে অভিনেতা অভিনেত্রীরা একের পর এক করোনা আক্রান্ত হচ্ছেন, তা সত্যিই বোঝা মুশকিল। প্রথমে নিতু কাপুর, বরুণ ধাওয়ানের পাশাপাশি ছবির আর এক অভিনেতা অনিল কাপুরওকেও করোনা আক্রান্ত বলা হয়েছিল। পরে তাঁর কোভিড টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে।

বরুণ ধাওয়ান সেলফ আইসোলেশনে রয়েছেন। মা নিতু কাপুরকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে মুম্বইতে নিয়ে গেছেন অভিনেতা রণবীর কাপুর। ছবির পরিচালক রা মেহতাও করোনা আক্রান্ত। তাঁর টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। গত নভেম্বরের শুটিংয়ের জন্যই “যুগ যুগ জিও” টিমের সঙ্গে যোগ দিয়েছিলেন মণীশ পল। তবে শুটিং স্থগিত হয়ে যেতে তিনি একাই মুম্বই ফিরে গেছেন। এরপর সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্টে জানা গিয়েছে, মু্ম্বইতে ফেরার কয়েক দিনের মধ্যেই মণীশের জ্বর আসে। তিনি তৎক্ষণাৎ করোনা টেস্ট করান। রিপোর্ট এলে দেখা যায় কোভিড পজিটিভ মণীশ পাল। এর পরেই প্রয়োজনীয় সুরক্ষা বলয়ের মধ্যে রয়েছেন অভিনেতা। অন্যদিকে ছবির নায়িকা কিয়ারা আদবানির করোনা টেস্টে রিপোর্ট নেগেটিভ এসেছে। আরও পড়ুন-Mamata Banerjee: আজ শুভেন্দুকে ছাড়াই মেদিনীপুরের সমাবেশে তৃণমূল সুপ্রিমো, কী বলবেন মমতা?

এই প্রথম রাজ মেহতার সঙ্গে কোরণ জোহরের ধর্মা প্রোডাকশনসের সঙ্গে প্রথম কাজ করেছেন অভিনেতা মণীশ। সেটে পৌঁছানোর পর রাজ ও বরুণ ধাওয়ানের সঙ্গে নিজের একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি। সেই পোস্টের ক্যাপশন দেখেই বোঝা গিয়েছিল, এই ছবিতে কাজ করা নিয়ে দারুণ উত্তেজিত মণীশ। “যুগ যুগ জিও” ছবিতে ইউটিউব সেনসেশন প্রযুক্তা কোহলি একটি ব্যক্তিগত চরিত্রে অভিনয়করছেন। একেবারে আদ্যোপান্ত কৌতুক ছবি “যুগ যুগ জিও”-কে জুটি বেঁদে অভিনয় করছেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আদবানি। তাঁদের স্বামী স্ত্রীর চরিত্রে দেখা যাবে এখানে। এই ছবি নিতু সিংয়ের জন্য ভীষণ স্পেশ্যাল। সাত বছর পরে তিনি এই “যুগ যুগ জিও”-র হাত ধরে রুপোলি পর্দায় ফিরছেন। পরিচালক রাজ মেহতার সঙ্গে নায়িকা কিয়ারা আদবানির এটি দ্বিতীয় ছবি। এর আগে রাজের সঙ্গে “গুড নিউজে” কাজ করেছেন কিয়ারা।