Ibrahim Ali Khan: সইফ-করিনা দ্বিতীয়বার বাবা-মা হচ্ছেন, সোশ্যাল মিডিয়ায় আগুন ইমোজিতে শুভেচ্ছা জানালেন ইব্রাহিম খান
সইফ, সারা, ইব্রাহিম, তৈমুর ও করিনা কাপুর (Photo credit: Twitter)

করোনাভাইরাসের সংক্রমণকে কেন্দ্র করে ভারতজুড়ে শুধু মৃত্যু ও আক্রান্ত হওয়ার খবর। লকডাউনের জেরে বহু মানুষ কাজ হারিয়েছে। একা একা থাকতে গিয়ে অনেকেই হতাশায় ভুগছেন। কেউ কেউ আত্মহত্যার মতো কঠিন পরিণতির দিকে ঝুঁকতেও দ্বিধা করছে না। করোনাকাল বলিউডে যেন জীবন্ত অভিশাপের মতো এসেছে। একের পর এক মৃত্যু দেখছে বি-টাউন। শুধু দুঃখ ও যন্ত্রণার খবর। এরই মধ্যে আশা জাগালেন সইফ ও করিনা (Saif And Kareena Kapoor)। পতৌদি পরিবারে আসচে নতুন সদস্য। দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান। আর চতুর্থবারের জন্য বাবা হতে চলেছেন সইফ আলি খান পতৌদি। করিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবর অন্তরালেই রাখতে চেয়েছিলেন এই সেলেব দম্পতি। তবে ওই যে কথায় আছে না, এসব চেপে রাখা যায় না। আরও পড়ুন-Mahant Nritya Gopal Das: করোনাভাইরাস পজিটিভ রাম জন্মভূমি ট্রাস্টের প্রধান নিত্য গোপাল দাস, ভূমি পুজোয় প্রধানমন্ত্রীর পাশেই ছিলেন মহান্ত

বেশ কিছুদিন ধরেই কানাঘুষো খবর আসছিল যে করিনা প্রেগন্যান্ট। এবার তাই সেলেব দম্পতি দ্বিতীয় বার সন্তান আসার আগাম খবর ঘোষণা করে ফেললেন প্রকাশ্যে। এক বিবৃতিতে জানানো হয়েছে, “আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের পরিবারে নতুন সদস্য আসছে। সমস্ত শুভাকাঙ্খীদের জন্য ধন্যবাদ যাঁদের ভালবাসা ও সমর্থন আমাদের সঙ্গে রয়েছে, সইফ এবং করিনা।” খান দম্পতির ঘোষণার পরবর্তিতে একের পর এক শুভেচ্ছা বার্তায় ছেয়েছে সোশ্যাল মিডিয়া। তবে সবথেকে বেশি নজর কেড়ে নিয়েছে সইফ অমৃতা সিংয়ের পুত্র ইব্রাহিম খানের কমেন্ট। ইব্রাহিম কমেন্টে লিখেছেন আব্বা, সঙ্গে আগুনের ইমোজি জুড়ে দিয়েছেন। আর সেই কমেন্ট ঘিরেই শুরু হয়েছে গুঞ্জন। সইফ আলি খান পতৌদির বর্তমান তিন সন্তানের মধ্যে দুই ছেলে মেয়ে বড় হয়ে গেছে। মেয়ে সারা ইব্রাহিম ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করে ফেলেছেন। তাঁর একটা পরিচিতি ফ্যান ফলোয়ার্সও তৈরি হয়েছে। আর জাতির চোখে তৈমুর তো একটা আপেল বিশেষ। এই সময়ে করিনা ও সইফ দ্বিতীয় সন্তানের অভিভাবক হতে চলেছেন। এমন খবরে সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বইবে, এটাই তো স্বাভাবিক।

সবে অন্তঃসত্ত্বা সেই আগামীর শিশু পৃথিবীতে চোখ খুলেই কীভাবে পাপারাৎজির নজর কাড়বে, তাই নিয়ে শুরু হয়ে গেছে জল্পনা কল্পনা। কীকরে সে তৈমুরের মতো সুবিখ্যাত কনিষ্ঠ সেলেব হয়ে উঠবে, তাই এখন আলোচ্য বিষয়। আমরা জানি এই জুনিয়র পতৌদিকে নিয়ে আমরা কতটা অবসেসড। এবার তারও কিনা প্রতিদ্বন্দ্বি আসতে চলেছে নিজের বাড়িতেই।