Aryan Khan: আরিয়ান খানের বিরুদ্ধে প্রমাণ নেই এখনই বলা যাবে না, দাবি সিট প্রধানের
Aryan Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ২ মার্চ: আন্তর্জাতিক মাদক সিন্ডিকেটের (International Drug Syndicate) সঙ্গে অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের (Aryan Khan) যুক্ত থাকার কোনও প্রমাণ পাওয়া যায়নি। সূত্রকে উদ্ধৃত করে এই খবর প্রকাশ করে কয়েকটি সংবাদমাধ্যম। দাবি করা হয়, আরিয়ান আন্তর্জাতিক ড্রাগ সিন্ডিকেটের অংশ ছিলেন, এটারও কোনও প্রমাণ নেই। যদিও আজ এই দাবি উড়িয়ে দিয়েছে মাদক তদন্তে গঠিন নারকোটিক্স কন্ট্রাল ব্যুরো (NCB)-র বিশেষ তদন্ত দল (SIT)। এসআইটি প্রধান সঞ্জয় সিং (Sanjay Singh) বলেন, "আরিয়ান খানের বিরুদ্ধে কোনও প্রমাণ নেই এটা বলার সময় আসেনি। তদন্ত এখনও চলছে। একাধিক বয়ান রেকর্ড করা হয়েছে। এখনও কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারা যায়নি।"

গত বছরের অক্টোবরে তৎকালীন এনসিবি-র মুম্বই জোন প্রধান সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) নেতৃত্বে একটি দল কর্ডেলিয়া ক্রুজ ইয়টে অভিযান চালায়। আরিয়ান খান এবং আরও কয়েকজনকে মাদক ষড়যন্ত্র ও মাদক সেবনের অভিযোগে দল আটক ও পরে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের পর আরিয়ানকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল। তাঁর প্রথম জামিন ট্রায়াল কোর্ট খারিজ করে দেয়। তবে ২৮ অক্টোবর বম্বে হাইকোর্ট তাঁকে জামিন দেয়। আইনি প্রক্রিয়ার পর ৩০ অক্টোবর জেল থেকে ছাড়া পান শাহরুখ পুত্র। আরও পড়ুন: Priyanka Chopra: সঙ্গে নিক, মা হয়ে প্রথম শিবরাত্রি পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া

মাদক তদন্তে এখনও পর্যন্ত এনসিবি দুই নাইজেরিয়ান নাগরিক সহ ২০ জনকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, খুব শীর্ঘই এই মামলায় চার্জশিট দাখিল করবে এনসিবি।