Shilpa Shetty: রাজ জেলে, আপনি গণেশ পুজোয় আনন্দ করছেন? কটাক্ষের মুখে শিল্পা শেট্টি
Shilpa Shetty, Raj Kundra (Photo Credit: Shilpa Shetty/Instagram)

মুম্বই, ১০ সেপ্টেম্বর: প্রত্যেক বছরের মতো এবারও গণেশ বন্দনার তোড়জোড় করেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সেই অনুযায়ী, গণপতি বাড়িতে নিয়েও আসতে দেখা যায় শিল্পাকে। যা দেখে কার্যত কটাক্ষের মুখে পড়েন বলিউড অভিনেত্রী। রাজ কুন্দ্রা যখন জেলে রয়েছেন, সেই সময় শিল্পা কীভাবে বাড়িতে গণপতি (Ganpati) উৎসবের আয়োজন করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।

কেউ কেউ বলতে শুরু করেন, স্বামীকে তো বাড়িতে আসতে দিন। কেউ আবার বলেন, রাজ কুন্দ্রা এমন কিছু করেননি যে তাঁকে ভুলে নিজের মতো জীবন শুরু করতে হবে শিল্পাকে। গণপতি পুজোর আয়োজন করায় শিল্পা শেট্টিকে যেভাবে একের পর এক কটাক্ষের মুখে পড়তে হয়, তা নিয়ে পালটা কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

রাজ কুন্দ্রাকে ছাড়া গণপতি আরাধনা (Ganesh Chaturthi 2021) করায় শিল্পাকে যেমন কটাক্ষের মুখে পড়তে হয়, তেমনি নেটিজেনদের একাংশ তাঁর প্রশংসাও শুরু করেন। জীবনে চলার পথে শিল্পা যাতে আরও শক্তি পান, মনের জোর পান, সে বিষয়ে প্রার্থনা করেন অনেকে।

আরও পড়ুন: ShahRukh শিখতে চান নাচ 'মম ইন ল'-র কাছে

চলতি বছরের জুলাই মাসে গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। পর্নোগ্রাফি তৈরির অভিযোগে গ্রেফতার করা হয় শিল্পার স্বামীকে। গ্রেফতারির পর যত দিন গড়াতে শুরু করে, ততই জটিল হতে শুরু করে মামলা। ফলে শিল্পা ফের নিজের জীবনে প্রতিদিনের রুটিন মেনে কাজ শুরু করেন। শোনা যায়, রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি ব্যবসার বিষয়ে শিল্পা কিছুই জানতেন না। ফলে তিনি হয়ত কুন্দ্রা হাউস ছেড়ে সন্তানদের নিয়ে বেরিয়ে যেতে পারেন। বর্তমানে সুপার ডান্সার শোয়ে যেমন বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে শিল্পাকে, তেমনি তিনি ফের অভিনয়ে ফিরতে শুরু করেছেন।

সম্প্রতি মুক্তি পায় শিল্পা শেট্টির হাঙ্গামা টু। নিকাম্মাতেও অভিনয় করছেন তিনি। ফলে রাজের সঙ্গে সম্পর্ক না রাখলেও, সন্তানদের নিয়ে কোনও অসুবিধাই হবে না শিল্পার। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের তরফে শোনা যায় এমন গুঞ্জন। তবে শিল্পা শেট্টি এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।