Firing at Salman Khan's Residence: সলমনের বাড়ি লক্ষ করে চলল গুলি, ভুজ থেকে গ্রেফতার ২ শ্যুটার, 'ভয়' দেখাতেই বিষ্ণোই গ্যাংয়ের ছক
Salman Khan House Firing Case (Photo Credit: ANI/ Facebook)

মুম্বই, ১৬ এপ্রিল: সলমন খানের (Salman Khan)বাড়িতে গুলি ছোঁড়ার ঘটনায় পরপর ২জনকে গ্রেফতার করল পুলিশ। মুম্বই (Mumbai) নয়, গুজরাটের (Gujarat) ভুজ থেকে ওই ২ শ্যুটারকে পুলিশ গ্রেফতার করে। ধৃতদের নাম ভিকি সাহাব গুপ্তা এবংসাগর শ্রীযোগেন্দ্র পাল। ধৃতরাই রবিবার সলমন খানের মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে গুলি চালায় বলে খবর। পুলিশ সূত্রে খবর. ভিকি এবং সাগর দুজনই বিহারের বাসিন্দা। তাদের খোঁজ পেতেই পুলিশ তন্ন তন্ন করে খুঁজতে শুরু করে। অবশেষে ভুজ থেকে তাদের ২ জনকে গ্রেফতার করা হয়।

রবিবার ভোর ৫টা নাগাদ মোটরবাইকে করে গ্যালাক্সির সামনে হাজির হয় ভিকি এবং সাগর। এরপর গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে পরপর ৪ রাউন্ড গুলি ছোঁড়ে ধৃতরা। যদিও ঘটনার জেরে খান পরিবারের কেউ হতাহত হননি। তবে সলমন খান বাবা, মায়ের সঙ্গে ওই বাড়িতেই থাকেন। ফলে রবিবারের ঘটনা প্রকাশ্য আসতেই তা নিয়ে ছড়ায় চাঞ্চল্য।

আরও পড়ুন: Salman Khan: সলমনের বাড়ির বাইরে গুলিবর্ষণের ঘটনা যেন ক্রাইম-থ্রিলার ছবির স্ক্রিপ্ট, মার্কিন মুলুকে ছক বিষ্ণোই গ্যাংয়ের

ঘটনার পরপর পুলিশ ওই অঞ্চলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। যেখানে ২ শ্যুটারকে মোটরবাইকে করে আসতে দেখা যায়। মাথায় টুপি এবং কাধে ব্যাগপ্যাক নিয়ে ২ জন গ্যালাক্সির সামনে হাডির হয়েই ৪ রাউন্ড গুলি ছোঁড়ে। জানা যাচ্ছে, সলমনের বাড়ির সামনে হাজির হতে ওই ২ শ্যুটার রাইগড় জেলা থেকে একটি পুরনো বাইকে কেনে। এরপর সেই বাইকে করেই তারা হাজির হয় মুম্বইতে। রবিবার সকালে পানভেল থেকে মুম্বইতে হাজির হয় ২ অভিযুক্ত। তবে পানভেলে তারা প্রায় ২২ দিন ঘাঁটি করেছিল বলে জানতে পারে পুলিশ।

ধৃতরা ২ জনই লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য বলে পুলিশ সূত্রে খবর। বিষ্ণোই বর্তমানে দিল্লির তিহাড় জেলে বন্দি। তবে জেলে থাকলেও বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরা পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা, করনি সেনার প্রধান সুখদেব সিংয়ের হত্যা করে। লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল জানায়, সলমন খানকে সজাগ করতেই এই ঘটনা।

প্রসঙ্গত এর আগে প্রায় বহুবার লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের তরফে সলমন খানকে হুমকি দেওয়া হয়। কৃষ্ণসার মামলায় সলমন ক্ষমা না চাইলে তার ফল ভুগতে হবে বলে চড়নো হয় সুর।