Salman Khan: সলমনের বাড়ির বাইরে গুলিবর্ষণের ঘটনা যেন ক্রাইম-থ্রিলার ছবির স্ক্রিপ্ট, মার্কিন মুলুকে ছক বিষ্ণোই গ্যাংয়ের
Shooting outside Salman Khan's home Planned in US (Photo Credits: X, Facebook)

মুম্বই, ১৫ এপ্রিলঃ রবিবার, ১৪ এপ্রিল ইদের ঠিক তিনদিন পর সলমন খানের (Salman Khan) বাড়ির বাইরে গুলি চালানোর ছক মার্কিন মুলুকে বসে কষেছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমল বিষ্ণোই। ঘটনার দায় স্বীকার করেছে দেশ থেকে পালিয়ে যুক্তরাষ্ট্রে গা ঢাকা দেওয়া অভিযুক্ত বিষ্ণোই গ্যাংয়ের সদস্য আনমল। বলিউড অভিনেতার বাসভবনের বাইরে গুলি চালানোর ঘটনাটিকে একটি ক্রাইম-থ্রিলার ছবির স্ক্রিপ্টের সঙ্গে তুলনা করছে মুম্বই পুলিশ।

মুম্বইয়ের বান্দ্রা এলাকায় 'গ্যালাক্সি' অ্যাপার্টমেন্টে থাকেন বলিউড ভাইজান (Salman Khan)। রবিবার ভোর ৪টে ৫০ নাগাদ সেই বহুতলের বাইরে গুলি চালানোর শব্দ পাওয়া যায়। জানা যাচ্ছে, দুই আততায়ী বাইক চালিয়ে এসে চার থেকে পাঁচ রাউন্ড গুলি শূন্যে নিক্ষেপ করে। ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশের অপরাধদমন শাখা। ফরেন্সিক বিশেষজ্ঞরা ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেন। অভিনেতার বাড়ির একতলার দেওয়ালে মিলেছে গুলি দাগ। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দুই অভিযুক্তের দেখা মিলেছে। একজনের পরনে ছিল সাদা টি-শার্ট, কালো জ্যাকেট সঙ্গে ডেনিম। অন্যজনকে দেখা গিয়েছে লাল টি-শার্ট এবং ডেনিমে। এছাড়া বাজেয়াপ্ত হয়েছে একটি বাইক। ওই বাইকে চেপেই অভিযুক্তরা ঘটনাস্থলে এসেছিল। বাইকটিকে পরীক্ষার জন্যে ফরেন্সিক টিমের কাছে পাঠানো হয়েছে।

মুম্বই পুলিশ জানাচ্ছে, ওই দুই বন্দুকবাজই লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের (Lawrence Bishnoi Gang) সদস্য। সঙ্গীতশিল্পী সিধু মুসেওয়ালা, রাজপুত নেতা এবং করনি সেনা প্রধান সুখদেব সিং গোগামেদি সহ বেশ কয়েকটি হাই-প্রোফাইল হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে লরেন্স বন্দি রয়েছে তিহার জেলে। এদিকে তাঁর ভাই দেশ থেকে পালিয়ে মার্কিন মুলুকে গা ঢাকা দিয়েছে। সেদেশে বসেই আনমল সলমনের (Salman Khan) বাড়ির বাইরে গুলি চালানোর ছক কষে। ঘটনার দায় স্বীকার করে লরেন্সের ভাই অভিনেতার বাড়ির সামনে গুলি চালানোর ঘটনা কেবলমাত্র 'ট্রেলার' বলে উল্লেখ করেছে।