Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি, অভিযুক্ত ভিকি, সাগরকে ২৯ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখবে অপরাধ দমন শাখা
Firing At Salman Khan House Accused (Photo Credit: ANI/Twitter)

মুম্বই, ২৫ এপ্রিল: সলমন খানের (Salman Khan) বাড়িতে গুলি চালানোর ঘটনায় জোরদার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। সলমনের ব্যান্দ্রার বাড়তে গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত ভিকি গুপ্তা এবং সাগর পালকে বৃহস্পতিবার মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয়। বিহারের চম্পারনের বাসিন্দা ২ অভিযুক্তকে আগামী ২৯ এপ্রিল পর্যন্ত মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার অফিসারদের অধীনে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

প্রসঙ্গত সম্প্রতি সলমন খানের বাড়ি লক্ষ্য করে পরপর ৪ রাউন্ড গুলি ছোঁড়া হয়। ওই ঘটনার পর তদন্তে নেমে পুলিশ গুজরাটের কচ্ছ থেকে গ্রেফতার করে ভিকি গুপ্তা এবং সাগর পাল নামে ২ যুবককে। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল তাদের নিয়ে আসে এবং সলমন খানের বাড়িতে গুলি চালানোর বরাত দেয় বলে জেরায় স্বীকার করে দুই অভিযুক্ত।

আরও পড়ুন: Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি চালিয়ে চম্পট সুরাটে, তাপি নদীতে বন্দুক ভাসায় বিষ্ণোই গ্যাংয়ের গুন্ডারা

দেখুন ভিডিয়ো...

 

শুধু তাই নয়, সলমন খানের বাড়িতে গুলি চালিয়ে ওই ২ অভিযুক্ত গুজরাটের দিকে পাড়ি দেয়। সেখানে তাপি নদীতে ২টি বন্দুক, ম্যাগাজিন এবং গুলি ফেলে দেয় বলে খবর। তল্লাশির পর চলতি সপ্তাহে সেই বন্দুক, ম্যাগাজিন, গুলি উদ্ধার করে পুলিশ ।