Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি চালানোয় অভিযুক্ত অনুজ থাপনের আত্মহত্যা থানার মধ্যেই
Salman Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ১ মে: সলমন খানের (Salman Khan) বাড়িতে গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত অনুজ থাপনের মৃত্যুর খবর মিলছে। পুলিশ হেফাজতে থাকাকালীন অনুজ আত্মহত্যা করে বলে খবর। রিপোর্টে প্রকাশ, পুলিশ হেফাজতে থাকাকালীন ২৩ বছরের অনুজ থাপন শৌচাগারে গিয়ে আত্মহত্যা করে। বিছানার চাদর গলায় জড়িয়ে অনুজ থাপন আত্মহত্যা করে বলে জানা যাচ্ছে। অনুজ থাপনকে কোনওভাবে উদ্ধার করে তাকে জিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসার মাঝে অনুজ থাপনের মৃত্যু হয়। তার মৃত্যুর পর দক্ষিণ মুম্বইয়ের আজাদ ময়দান থানায় রিপোর্ট লেখানো হয়।

আরও পড়ুন: Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি চালানোয় অভিযুক্তর আত্মহত্যার চেষ্টা, ভর্তি হাসপাতালে

সলমনের বাড়িতে গুলি চালানোর ঘটনায় ভিকি গুপ্তা এবং সাগর পালকে গ্রেফতারের পর অনুজ থাপন এবং সোনু সুভাষ চান্দের নামে আরও দুই যুবককে পাঞ্জাব থেকে আটক করে পুলিশ। অনুজ এবং সুভাষ বন্দুক এনে দেয় দুই শ্যুটার ভিকি এবং সাগরকে।

জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের বাই আনমোল এই ৪ যুবের সঙ্গে যোগাযোগ করে সলমন খানের বাড়িতে গুলি চালানোর প্লট সাজায়।  সেই অনুযায়ী অনুজ এবং সুভাষ বন্দুক জোগাড় করে ভিকি এবং সাগরের হাতে দেয়। এরপর ভিকি এবং সাগর সলমনের ব্যান্দ্রার বাড়ি লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি চালায় বলে জানা যায়।