Drama Queen Rakhi: রাখি সাওয়ন্তের শ্বশুর ডোনাল্ড ট্রাম্প! আজব দাবি ড্রামা কুইনের
রাখি সাওয়ন্ত (Photo Credit: Instagram)

মুম্বই, ২৪ নভেম্বর: বিতর্কে থাকতেই পছন্দ করেন তিনি। তাই মাঝেমধ্যেই এমন কিছু কাণ্ড বাঁধিয়ে বসেন যা হয়ে যায় এক নম্বর খোরাক। ইন্ডাস্ট্রিতে এই কারণেই ‘ড্রামা কুইন’ (Drama Queen) হিসেবেই পরিচিত রাখি সাওয়ন্ত (Rakhi Sawant)। কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের সাজে তাঁর বেশ কিছু ছবি ভাইরাল (viral) হয়। মিডিয়া জিজ্ঞাসা করতে তিনি জানান, বিয়ে তিনি করেননি। ফোটোশুটের জন্য অমন সেজেছিলেন তিনি। কিন্তু পরে আবার নিজেই জানান, তিনি বিয়ে করেছেন। তাঁর স্বামী একজন প্রবাসী। মার্কিন যুক্তরাষ্ট্রে (America) থাকেন। যা নিয়েই রাখির নতুন বিতর্ক।

সিঁদুর-মঙ্গলসূত্রে সেজে ইনস্টাগ্রামে ছবি দিলেও এখনও পর্যন্ত তাঁর স্বামীকে (Husband) কে তা নিয়ে মুখ খোলেননি। তবে নতুন বিবাহিত জীবন নিয়ে তিনি যে বেশ খুশি, সে কথা বারেবারেই বিভিন্ন লাইভে এসে বলেছেন। টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী,  সম্প্রতি রাখির ভাইয়ের সিনেমা লঞ্চের এক সাংবাদিক বৈঠকে তাঁকে জিজ্ঞাসা করা হয়, ‘বিয়ে করলেন, অথচ রিসেপশন পার্টি দেবেননা?’ তৎক্ষণাৎ উত্তর দিয়ে রাখি জানান, ‘চারিদিকে এত মূল্যবৃদ্ধি। আর তাছাড়া আমার রিসেপশন তো মোদিজি আয়োজন করবেন।’ কারণ তাঁর স্বামী একজন প্রবাসী ভারতীয়। তাই সেই সুবাদে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প নাকি তাঁর শ্বশুরমশাই! আরও পড়ুন: যে হোয়াটসঅ্যাপ মেসেজে খুশি হয়ে ভক্তকে বিয়ে করলেন রাখি সাওয়ান্ত, কী মেসেজ জানেন!

রাখির ওই মন্তব্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। আবারও ট্রোলের শিকার হয়েছেন তিনি।