Divya Bhatnagar Passes Away: স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরেই মৃত্যু হল দিব্যার, বিস্ফোরক দেবলীনা
Devoleena Bhattacharjee, Divya Bhatnagar (Photo Credits: Instagram)

ইয়ে রিসতা কেয়া কেহলতা হ্যা! টেলি সিরিয়ালের অন্যতম জনপ্রিয় মুখ ছিলেন দিব্যা ভাটনগর (Divya Bhatnagar)। কোভিডে আক্রান্ত হয়ে একাধিক শারীরিক জটিলতা তৈরি হওয়ার জেরে ৭ ডিসেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। কোভিড এবং নিউমোনিয়াতে আক্রান্ত হওয়ার জেরে ২ সপ্তাহ হাসপাতালে ভর্তি ছিলেন দিব্যা। অভিনেত্রীর পরিবার সূত্রে এমনটাই খবর। দিব্যার মৃত্যুতে ভেঙে পড়েছে তাঁর পরিবার। শুধু তাই ছোট পর্দার আরও একাধিক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও মেনে নিতে পারছেন না দিব্যার মৃত্যু। তবে এরমধ্যেই চমকে দেওয়ার মত তথ্য ফাঁস করেছেন বিগ বস খ্যাত দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)।

স্বামী গগণ গবরুর অত্যাচার সহ্য করতে না পেরেই অসুস্থ হয়ে পড়েছিলেন দিব্যা, তার উপর কোভিড আক্রমণ। ডায়াবেটিস রোগ কাবু করেছিল দিব্যাকে। এরপরও তাঁর ব্যক্তিগত জীবনে ছিল না ছিটেফোঁটা শান্তি! ক্রমাগত দিব্যার উপর শারীরিক এবং মানসিক নির্যাতন চালাতেন গগণ। ছোটপর্দায় জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য প্রকাশ্যে রীতিমত গগণ গবরুকে হুমকি দিয়ে বলেন, "সবরকমভাবে তোমার অত্যাচার এবার ফাঁস করব প্রকাশ্যে। দিব্যার উপর অত্যাচার করার জন্যই এত অসুস্থ হয়ে পড়ে দিব্যা। শেষ কারবাচৌথের দিনও দিব্যার উপর অত্যাচার করে গবরু।"

 

View this post on Instagram

 

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena)

এখানেই শেষ নয়। গবরুর অতীত জীবনের একাধিক ঘটনাও এদিন দেবলীনা ফাঁস করে দেন সোশ্যাল মিডিয়ায়। যৌন হেনস্থার দায়ে ৬ মাস কারাগারে বন্দি ছিল দিব্যার স্বামী। এরপর জামিনে ছাড়া পেয়ে দিব্যার কাছে ফেরে সে। এদিকে একাধিক বান্ধবীও রয়েছে গবরুর জীবনে। সেকথাও এদিন প্রকাশ্যে বলেন দেবলীনা। এমনকী গবরু এমনভাবেই দিব্যাকে প্রেমের জালে ফেলেছিলেন যে, রীতিমত দিকবিদিক জ্ঞানশূন্য হয়ে, বাড়ি এবং বন্ধুদের অমতে গিয়ে গগণ গবরুকে বিয়ে করেছিলেন দিব্যা, দাবি দেবলীনার। দিব্যা চলে গেলেও এত সহজে গগণকে পরিস্থিতি ছেড়ে পালাতে দেবেন না দেবলীনা, বারবার ভিডিওতে রীতিমত হুমকি দেন অভিনেত্রী।