Ranveer Singh: NCB-র জেরায় দীপিকার প্যানিক অ্যাটাক হতে পারে, ইন্টারোগেশন রুমে স্ত্রীর পাশে থাকতে চান রণবীর সিং
রণবীর ও দীপিকা (Photo Credits: Instagram)

বলিউডের মাদকচক্রের সঙ্গে জড়িয়েছে অভিনেত্রী দীপিকা পাদুকোনের নাম। এই বিষয়ে জেরার জন্য তাঁকে তলব করেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। তবে দীপিকা একা নন, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, সারা আলি খানের মতো উঠতি নায়িকাদেরও মাদকচক্রে জড়িত থাকার কারণে তলব করেছে এনসিবি। বলিউডের আর এক অভিনেত্রী রাকুল প্রীত সিংহকেও মাদক যোগের বিষয় নিয়ে আজই জিজ্ঞাসাবাদ করবেন এনসিবি-র গোয়েন্দারা। এ সবের মধ্যেই গোয়ায় শুটিং পর্ব গুটিয়ে বেশি রাতে স্বামী রণবীর সিংহের (Ranveer Singh) সঙ্গে বিশেষ বিমানে বৃহস্পতিবার রাতে মুম্বইয়ে পৌঁছেছেন দীপিকা। সঙ্গে ছিলেন আইনজীবীরাও। প্রভাদেবীতে দীপিকার বাসভবনের বাইরে নিরাপত্তার ব্যবস্থা করেছে মুম্বই পুলিশ। দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে আজ তলব করা হয়েছে।

এদিকে স্ত্রীর জিজ্ঞাসাবাদের সময় ঘটনাস্থলে উপস্থিত থাকতে চেয়ে ইতিমধ্যেই এনসিবি-কে চিঠি দিয়েছেন দীপিকার স্বামী তথা অভিনেতা রণবীর সিং। তাঁর দাবি, জেরার সময় দীপিকার প্যানিক অ্যাটাক হতে পারে। তাই স্ত্রীকে সামলাতে ইন্টারোগেশন রুমে থাকতে চান তিনি। সেই অনুরোধেই চিঠি। অন্যদিকে অভিনেত্রী সারা আলি খান মা ও ভাইয়ের সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছিলেন। এনসিবি-র তলব পেয়ে তিনিও মুম্বইতে ফিরেছেন। অন্যদিকে সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা জিজ্ঞাসাবাদের মুখে নামী অভিনেত্রীদের মাদক যোগের কথা জানিয়েছেন। রিয়া চক্রবর্তীও অনেকের নাম সামনে এনেছেন। সেই সূত্রেই এসেছে সারা ও রাকুলের নাম। কর্ণ জোহরের ধর্ম প্রোডাকশন সংস্থার কর্মী ক্ষিতিজ রবিপ্রসাদকেও আজ ডেকে পাঠিয়েছে এনসিবি। আরও পড়ুন-Coronavirus Cases in India: ৫৮ লাখ ছাড়ালো ভারতে করোনা আক্রান্তের সংখ্যা, মৃত্যু মিছিলে শামিল ৯২ হাজার ২৯০ জন

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তকে ঘিরে বিহার ও মহারাষ্ট্র সরকারের সংঘাত সামনে এসেছিল। নরেন্দ্র মোদী, নীতীশ কুমারদের দলের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, বিহারের ভোটের কথা মাথায় রেখে মৃত্যু তদন্ত নিয়ে রাজনীতি হচ্ছে। সুশান্তের পরিবারের তরফে ওঠা অভিযোগগুলি নিয়ে এই মুহূর্তে সিবিআই, ইডির তৎপরতা দেখা না গেলেও রোজই সংবাদ শিরোনামে এনসিবি। অভিনেতাকে ঘিরে মূল তদন্ত পথ হারাচ্ছে কিনা, তা-ও আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।