Bharti Singh: কপিল শর্মা শো থেকে বিদায় নিলেন কমেডিয়ান ভারতী সিং? উত্তর দিলেন ক্রুশনা অভিষেক
ক্রুশনা-ভারতী সিং (Photo Credit: Twitter)

দ্য কপিল শর্মা শো'র ভারতী সিং (Bharti Singh) এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে মাদক যোগে আন্ধেরি থেকে গ্রেফতার করেছিল এনসিবি। মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB)। গাঁজা উদ্ধার হয় তাদের বাড়ি থেকে। এরপর তাদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে এনসিবি। তারা দুজনই গাঁজা সেবনের কথা স্বীকার করেন। এনসিবি জানায়, তাদের প্রোডাকশন অফিস এবং বাড়িতে তল্লাশি করা হয়। দু'জায়গা থেকেই ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারের পর তারা জামিনও পেয়ে যান।

তবে জল্পনা চলছে এবার কি 'দ্য কপিল শর্মা শো' থেকে বিদায় নেবেন ভারতী সিং? বি-টাউনে শোনা যাচ্ছে তিনি আর থাকছেন না এই শো-তে। জানা যাচ্ছে, সোনি টিভি তাঁকে এই শো' থেকে বাদ দিয়েছে। টাইমস অফ ইন্ডিয়াকে ভারতীর সতীর্থ ক্রুশনা জানান,"আমি চ্যানেলের তরফ থেকে এমন কোনও আলোচনা করতে শুনিনি। চ্যানেল এরকম কোনও সিদ্ধান্তেও পৌঁছয়নি।" আরও পড়ুন, মাদক যোগে টানা ১৫ ঘণ্টা জেরার পর গ্রেফতার ভারতী সিংয়ের স্বামী হর্ষ লিম্বাচিয়া, দু'জনেরই হবে স্বাস্থ্য পরীক্ষা

তিনি এও জানান, ভারতীর পুনরায় কাজে ফেরা উচিত। যা হওয়ার হয়ে গেছে। কপিলের পাশেও যেমন দাঁড়িয়েছিলাম, তেমন ভারতীর পাশেও দাঁড়াবো। ও আমাকে ভীষণভাবে সমর্থন করে। তাঁর আরেক সতীর্থ কিকু শর্মা জানান, শো' থেকে বাদ দেওয়া নিয়ে তেমন কোনও কথা আলোচনা করা হয়নি। বা তিনি শোনেননি। কপিল শর্মার তরফ থেকে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি।