Bollywood Drug Probe: দীপিকা পাদুকোনের পর জিজ্ঞাসাবাদের জন্য NCB অফিসে হাজিরা শ্রদ্ধা কাপুরের
এনসিবি-র অফিসে হাজিরা শ্রদ্ধা কাপুরের (Phoito: ANI)

দীপিকা পাদুকোনের (Deepika Padukone) পর এনসিবি-র (NCB) অফিসে হাজিরা দিলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। মুম্বইয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরেরা জোনাল অফিসে তিনি হাজিরা দেন। আজ সকাল ৯টা ৪৫ নাগাদ মুম্বইয়ের পোস্ট ট্রাস্ট গেস্ট হাউসে হাজির হন দীপিকা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে মাদক যোগের তদন্ত করছে এনসিবি। দীপিকা ও শ্রদ্ধা ছাড়াও অভিনেত্রী সারা আলি খানকেও তলব করা হয়েছে।

বৃহস্পতিবার দীপিকা স্বামী রণবীর সিংকে নিয়ে গোয়া থেকে মুম্বই ফেরেন। বুধবার তাঁকে এজেন্সি তলব করেছিল। শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রাকুল প্রীত সিংকেও একই দিনে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল। শনিবার শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানও এজেন্সির সামনে হাজিরা দিতে পারেন। শুক্রবার চার ঘন্টা জিজ্ঞাসাবাদের পর রাকুল প্রীত সিংয়ের বক্তব্য রেকর্ড করা হয়েছিল। আরও পড়ুন: Deepika Padukone Reaches NCB Office: মাদক তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি অফিসে অভিনেত্রী দীপিকা পাদুকোন

শুক্রবার এই মামলায় দীপিকা পাদুকোনের ম্যানেজার কারিশ্মা প্রকাশ এবং সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদিকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। শনিবার করিশ্মাকে প্রকাশকে আবারও তলব করা হয়েছে।