Bollywood Movie Release: পুজোর আগে শপিংয়ের মাঝে এই পাঁচ সিনেমা দেখে নিন
সান্ড কি আঁখ (Photo Credits: Twitter)

মুম্বই, ২৮ আগস্ট: Bollywood Box Office Release Before Durga Puja: দুর্গা পুজোর আগে রুপোলি পর্দা কাঁপাতে আসছে প্রায় ১০ টি বলিউড ব্লকবাস্টার ছবি। তবে এই ছবিগুলোর মধ্যে খানেদের ছবি একটিও নেই। তাই এইমুহূর্তে খানেদের ছবি দেখার আশা করলেও হচ্ছেনা। সম্প্রতি 'ড্রিম গার্ল'- এ আয়ুষ্মানের লুক ও চরিত্র মানুষের মনে সাড়া ফেলেছে। সান্ড কি আঁখ- ও অন্যরকম চরিত্র নিয়ে পরিচালক সাহস করে কাজ করেছেন তা টিজারেই প্রকাশ পেয়েছে।

'ফোবিয়া ২' (Phobia 2) নওয়াজুদ্দিন সিদ্দিকি অভিনীত ছবি। যার পরিচালনা করেছেন পরিচালক পবন কৃপালিনী। মুক্তি পাওয়ার কথা ২ সেপ্টেম্বর ২০১৯। ছবিটির জনার সাইকোলজিক্যাল থ্রিলার। এখানে তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। ফোবিয়া প্রথম সংস্করণে রাধিকা আপ্তে অভিনয় করেছিলেন। আরও পড়ুন,  প্লাস্টিক মুক্ত দেশ গড়ার উদ্যোগে পাশে থাকায় আমির খানকে ধন্যবাদ নরেন্দ্র মোদি-র

'সাড়ে সাতি' (Saade Saati) অজয় দেবগন অভিনীত ছবিটির পরিচালকের ভূমিকায় থাকছেন অনীশ বাজমি। অজয় দেবগন ও অনিল কাপুর মুখ ভূমিকায় অভিনয় করছেন। এর আগে সাড়ে সাতির জন্য জন আব্রাহামকে মুখ্য চরিত্রের জন্য নেওয়া হয়েছিল। পরে পরিবর্তন করে অজয় দেবগণকে চরিত্রটি দেওয়া হয়। সম্ভাব্য মুক্তি ৩ সেপ্টেম্বর ২০১৯।

'সান্ড কি আঁখ' (Saand Ki Aankh) ছবিটিতে ভূমি পেদনেকার ও তাপসী পান্নুকে মুখ্য ভূমিকায় দাদীমার চরিত্রে দেখা যাবে। পরিচালক তুষার হিরানন্দী। এটি তাদের দুজনের ক্ষেত্রেই একটি চ্যালেঞ্জিং চরিত্র। মুক্তি পেতে চলেছে ৪ সেপ্টেম্বর ২০১৯।

'ছিঁছড়ে' (Chhicchore) এই ছবিটিতে মুখ্য ভূমিকায় জুটি বাঁধছেন শ্রদ্ধা কাপুর ও সুশান্ত সিং রাজপুত। ছবির পরিচালনায় নিতেশ তিওয়ারি। মুক্তির দিন ঠিক করা হয়েছে ৬ সেপ্টেম্বর ২০১৯। ছবিটি বলিউড অ্যাকশন রোমান্স। প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

'ড্রিম গার্ল' (Dream Girl) ড্রিম গার্ল ছবিটির কেন্দ্র চরিত্র আয়ুষ্মান খুরানা। রাজ শাণ্ডিল্য এই ছবির পরিচালক। ইতিমধ্যে ছবিটির টিজার ভাইরাল। ছবির লুক নিয়ে উৎসাহিত নেটিজেনরা। ছবিগুলির গানও মুক্তি পথে শুরু করেছে। ছবিটিতে আয়ুষ্মানের বিপরীতে রয়েছে নুসরাত ভারুচা। ১৩সেপ্টেম্বর ২০১৯ ছবিটির মুক্তি পথে পারে।

এছাড়াও যে ছবিগুলির জন্য দর্শক মুখিয়ে আছে সেগুলি - অর্জুন কাপুর ও পরিনীতি চোপড়া অভিনীত 'সন্দীপ অর পিনকি ফরার', সঞ্জয় দত্তের 'প্রস্থানাম', সুশান্ত সিং রাজপুতের আরো একটি ছবি 'রাইফেলম্যান', রাজকুমার রায় অভিনীত 'তুররাম খান', সোনম কাপুর ও দিলকর সলমন অভিনীত 'দ্য জোয়া ফ্যাক্টর'