Arjun Kapoor: এই ভ্যালেন্টাইন্স ডে তে ১০০ জন ক্যানসার রোগীর চিকিৎসার দায়িত্ব নিলেন অর্জুন কাপুর
অর্জুন কাপুর (Photo Credits: Twitter)

আসন্ন ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে এক বিরাট দায়িত্ব কাঁধে নিতে চলেছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor)। তিনি ১০০ জন সুবিধা বঞ্চিত ক্যানসার আক্রান্ত দম্পতির দিকে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। এই কর্কট রোগই একসময় তাঁর মাকে কেড়ে নিয়েছিল। তাই তো ক্যানসার আক্রান্তদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে সমাজের উদ্দেশে একটাই বার্তা দিতে চাইলেন পানিপত অভিনেতা। মানুষ যেন মারণ রোগে আক্রান্তদের পাশে থাকে সর্বদা, এই তাঁর কামনা। এই উদ্যোগের জন্য ক্যানসার রোগীদের সাহায্যার্থে যেসব সংস্থা রয়েছে তাদের সঙ্গে কাজ শুরু করেছেন অর্জুন। আরও পড়ুন-West Bengal Weather Update: আগামী ২ দিনে চড়বে পারদ, বসন্তের হাতছানিতে বঙ্গে উধাও শীত

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অর্জুন বলেন, এই মহামারী আমাদের একে অপরের সাহায্যে যেমনভাবে পারি এগিয়ে আসার শিক্ষা দিয়েছে। ভালবাসতে শিখিয়েছে। ফেব্রুয়ারি মাস ভালবাসার মাস। এই দিনে বিশেষ মানুষটিকে একটু আলাদাভাবে স্বাচ্ছন্দ দিতে এই মাসে নব উদ্যমে উদযাপনে মেতেছি। সামনের দিকে এগিয়ে চলেছি। এ বছর আমি দিনটাকে একটু ভিন্নভাবে কাটানোর সিদ্ধান্ত নিয়েছি। শুধু ক্যানসার রোগীদের সহযোগিতায় কাজ করা সংস্থার সঙ্গে থাকছি তাই নয়। সুবিধা বঞ্চিত ক্যানসার আক্রান্তদের পাশে দাঁড়াচ্ছি। ১০০ জন এমন রোগীকে আর্থিক সাহায্য করব।

তিনি বলেন, এমনিতেই ক্যানসার আক্রান্তরা শারীরিকভাবে খুব দুর্বল হন। তাঁদের জীবনীশক্তি কমে যায়। গতবছর করোনাভাইরাসের কারণে গোটা বিশ্বের পরিস্থিতি ভয়ঙ্কর হয়ে পড়েছিল। বাড়ির বাইরে যেন বিপদ ওঁত পেতে বসে আছে। এই পরিস্থিতিতে ক্যানসার রোগী ও তাঁর বাড়ির লোকজনের অবস্থা সবথেকে খারাপ হয়েছিল। রোগী ভেবেছে কীকরে সংসার চলবে। আর পরিজনরা হয়তো রোজগারের সামান্যতম সুযোগও পাননি। তাই প্রয়োজনীয় ওষুধপত্র জোগাড় করাও মুশকিলের হয়ে দাঁড়িয়েছিল।