Kareena Kapoor Khan: করিনার বাড়ি 'সিল' করে হাজির মেডিকেল টিম, চলছে স্যানিটাইজেশন
Kareena Kapoor Khan (Photo Credit: Instagram/Twitter/ANI)

মুম্বই, ১৪ ডিসেম্বর: করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বাড়ি সৎগুরু স্মরণে হাজির হলেন বিএমসির আধিকারিকরা।  করিনার বাড়িতে প্রত্যেকের আরটিপিসিআর টেস্ট করানো হয় পুরসভার মেডিকেল টিমের তরফে।  শুধু তাই নয়, সৎগুরু স্মরণ নামে ওই অ্যাপার্টমেন্ট এলাকার স্যানিটাইজেশনও সম্পন্ন করেন বিএমসি (BMC) আধিকারিকরা। করিনা কাপুরের পাশপাশি অমৃতা অরোরা বাড়িতেও যান বিএমসি আধিকারিকরা।  অমৃতার (Amrita Arora) বাড়ির প্রত্যেকেরও কোভিড টেস্ট করিয়ে, সেখানে স্যানিটাইজেশন করানো হয়। প্রসঙ্গত করিনা কাপুর কোভিড আক্রান্ত, এই খবর পেতেই সৎগুরু স্মরণ সিল করা হয় বিএমসির তরফে।  তবে করোনায় আক্রান্ত হলেও, করিনা আপাতত সুস্থই রয়েছেন। ফলে অভিনেত্রী যাতে বাড়িতেই কোয়ারেন্টিনে থাকেন, সেই নির্দেশ দেওয়া হয়েছে বিএমসির তরফে।

 

করিনাকে বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হয়...

 

করিনা কাপুর খান এবম অমৃতা অরোরা করোনায় আক্রান্ত, এই খবর আসতেই চাঞ্চল্য ছড়ায়।  কোভিড (COVID 19) বিধি লঙ্ঘন করে করিনা এবং অমৃতা একাধিক পার্টিতে হাজির হয়েছেন বলে অভিযোগ।  করোনা বিধি লঙ্ঘনের জেরেই করিনারা সংক্রমিত হয়েছেন বলেও অভিযোগ ওঠে।  শুধু তাই নয়, করিনার পরিবারের আর কেউ করোনায় আক্রান্ত কি না, সে বিষয়ে অভিনেত্রী বিএমসিকে স্পষ্টভাবে কিছু জানাননি বলেও পুরসভা জানায়।

আরও পড়ুন: Kareena Kapoor Khan: সঠিক খবর দিচ্ছেন না করোনা আক্রান্ত করিনা, অমৃতা? বেবোর বাড়ি 'সিল' করল বিএমসি

করোনায় (Corona) আক্রান্ত হওয়ার পর অমৃতা নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই খবর জানান। করিনার তরফেও সোশ্যাল সাইটে বিবৃতি প্রকাশ করা হয়।