Kareena Kapoor Khan: সঠিক খবর দিচ্ছেন না করোনা আক্রান্ত করিনা, অমৃতা? বেবোর বাড়ি 'সিল' করল বিএমসি
Kareena Kapoor Khan, Amrita Arora (Photo Credit: Instagram)

মুম্বই, ১৩ ডিসেম্বর: করোনায় আক্রান্ত করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। কোভিড (COVID 19) বিধি লাগু থাকা সত্ত্বেও একাধিক পার্টিতে হাজির হয়েছেন করিনা। কোভিড বিধি উপেক্ষা করেই বিভিন্ন পার্টিতে হাজির হন অভিনেত্রী। করোনায় আক্রান্ত হওয়ার পর করিনার বিরুদ্ধে এমনই অভিযোগ উঠতে শুরু করে। ফলে গত কয়েকদিন ধরে যাঁরা করিনার সংস্পর্শে এসেছেন, প্রত্যেকে যাতে আরটিপিসিআর টেস্ট করানে, সে বিষয়ে নির্দেশ দেওয়া হয় বিএমসির তরফে। বৃহন্মুম্বই পুরসভার (BMC) ওই নির্দেশের পর এবার অভিনেত্রী বাসভবন সৎগুরু স্মরণ 'সিল' করে দেয় বিএমসি। করিনা কতজনের সংস্পর্শে এসেছেন, সে বিষয়ে তিনি সঠিক করে কিছু জানাননি বিএমসিকে। কিন্তু বিএমসির অফিসাররা খতিয়ে দেখছেন করিনার সঙ্গে কতজন গত কয়েকদিনে দেখা করেছেন বা সংস্পর্শে এসেছেন। এমনই জানানো হয় বিএমসির তরফে।

 

এদিকে করিনা কাপুর খানের পাশাপাশি অমৃতা অরোরাও করোনায় আক্রান্ত। নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে সেই খবর খবর প্রকাশ করেন করিনার প্রিয় বান্ধবী।

আরও পড়ুন:  Kareena Kapoor Khan: করোনায় আক্রান্ত করিনা কাপুর খান

প্রসঙ্গত অনিল কাপুর কন্যা রিয়া কাপুরের পার্টিতে সম্প্রতি হাজির হন করিনা কাপুর খান, করিশ্মা কাপুর (Karisma Kapoor), অমৃতা অরোরা, মালাইকা অরোরারা (Malaika Arora)। রিয়া কাপুরের ওই পার্টি থেকেই করিনা এবং অমৃতা কোভিডে আক্রান্ত হন কি না, সে বিষয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে।