Kareena Kapoor Khan: করোনায় আক্রান্ত করিনা কাপুর খান
Kareena Kapoor Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ১৩ ডিসেম্বর: কোভিডে (COVID 19) আক্রান্ত করিনা কাপুর খান। করিনার (Kareena Kapoor Khan) পাশাপাশি তাঁর প্রিয় বান্ধবী অমৃতা অরোরাও (Amrita Arora) কোভিড পজিটিভ। গত কয়েকদিন ধরে যাঁরা যাঁরা করিনা এবং অমৃতার সংস্পর্শে এসেছেন, প্রত্যেককে আরটিপিসিআর টেস্ট করাতে হবে বলে নির্দেশ দেওয়া হয়েছে বৃহন্মুম্বই পুরসভার তরফে। কীভাবে একই সঙ্গে করিনা এবং অমৃতা করোনায় আক্রান্ত হলেন, তা নিয়ে জল্পনা চলছে। তবে কোভিডবিধি লাগু সত্ত্বেও একাধিক পার্টিতে হাজির হয়েছেন করিনা করাুর খান এবং অমৃতা অরোরা। করোনা বিধি না মেনে একের পর এক পার্টিতে হাজিরার ফলেই করিনা এবং অমৃতা সংক্রমিত হয়েছেন বলে মনে করছেন অনেকে।

এর আগে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), মালাইকা অরোরা (Malaika Arora) সহ একাধিক তারকা কোভিডে আক্রান্ত হন। যদিও প্রত্যেকেই সুস্থ হয়ে উঠেছেন তাঁরা। কোভিডের দ্বিতীয় ঢেউ কেটে গেলেও, বর্তমানে ওমিক্রন নিয়ে আতঙ্ক ছড়িয়েছে। ফলে বিমানযাত্রীদের বিমানবন্দরেই আরটিপিসিআর টেস্ট করাতে হবে বলে স্পষ্ট জানানো হয়েছে উদ্ভ ঠাকরের সরকারের তরফে।

আরও পড়ুন: Miss Universe 2021 Harnaaz Sandhu: এই প্রশ্নের উত্তর দিয়েই মিস ইউনিভার্সের মুকুট পরেন ভারতের হারনাজ সান্ধু, দেখুন ভিডিয়ো

কর্ণাটকের (Karnataka) পর মহারাষ্ট্রেও (Maharashtra) ওমিক্রনে (Omicron) আক্রান্তের খবর মিলছে। মুম্বই এবং পুণেতেই আক্রান্তের সংখ্যা বেশি। রাজস্থান এবং পশ্চিমবঙ্গেও ওমিক্রন হানা দিয়েছে। প্রসঙ্গত পশ্চিমবঙ্গে ব্রিটেন ফেরৎ একজনের শরীরে থাবা বসিয়েছে ওমিক্রন।