Alia Bhatt: বিপাকে আলিয়া, এফআইআর হতে পারে অভিনেত্রীর বিরুদ্ধে: রিপোর্ট
Alia Bhatt (Photo Credit: Instagram)

মুম্বই, ১৭ ডিসেম্বর: আলিয়া ভাটের (Alia Bhatt) বিরুদ্ধে এফআইআরের তোড়জোড় করছে বিএমসি (BMC)। কোভিড নিয়ম ভেঙেছেন আলিয়া। সেই কারণেই তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করতে পারে বৃহন্মুম্বই পুরসভা। এমনই একটি রিপোর্ট প্রকাশ্যে আসতে  শুরু করেছে। যা নিয়ে কার্যত জল্পনা ছড়িয়েছে। যদিও আলিয়া ভাট এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি।

রিপোর্টে প্রকাশ, সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে দিল্লিতে (Delhi) যান আলিয়া। পরবর্তী সিনেমা ব্রক্ষ্মাস্ত্রের পোস্টার লঞ্চের জন্য রাজধানী শহরে যান আলিয়া। দিল্লি থেকে ফিরে আলিয়া যাতে নিজেকে নিভৃতবাসে রাখেন, সেই নির্দেশ দেওয়া হয় বিএমসির তরফে। তবে পুর কর্তৃপক্ষের নির্দেশ অমান্য করেন আলিয়া। এমন অভিযোগেই তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হতে পারে বলে খবর।

আরও পড়ুন: Congress MLA Comment On Rape: 'লজ্জাজনক, কুরুচিকর', কংগ্রেস নেতার 'ধর্ষণ' মন্তব্যের তীব্র প্রতিবাদ জয়া বচ্চনের

সম্প্রতি করোনায় আক্রান্ত হন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং তাঁর বান্ধবী অমৃতা অরোরা (Amrita Arora)। চলচ্চিত্র পরিচালক করণ জোহরের (Karan Johar)বাড়িতে ডিনার পার্টিতে হাজির হয়ে, সেখান থেকে করিনা করোনা সংক্রমিত হন বলে খবর মেলে। করোনায় আক্রান্ত হওয়ার পর করিনার বাড়ি সিল করে দেয় বিএমসি। এমনকী, তিনি এবং অমৃতা অরোরা যাতে নিজেদের নিভৃতাবাসে রাখেন, সেই নির্দেশও দেওয়া হয়।