Bharti Singh and Husband Harsh Limbachiyaa Granted Bail: মাদক সেবনে গ্রেফতার হওয়ার ৪৮ ঘণ্টা পর জামিন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া
ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া (Photo Credits: Twitter)

মুম্বই, ২৩ নভেম্বর: কৌতুক অভিনেতা ভারতী সিং (Bharti Singh) এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার (Harsh Limbachiyaa) জামিন মঞ্জুর। মাদক-যোগে দু'জনকে এনসিবি (NCB) দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করে। ৪ ডিসেম্বর পর্যন্ত ছোট পর্দার দুই জনপ্রিয় মুখকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ ছিল প্রাথমিকভাবে। সোমবার ভারতী এবং হর্ষ, দু'জন পিছু ১৫ হাজার টাকা বন্ডের ভিত্তিতে জামিন দেওয়া হয়। ২১ নভেম্বর আন্ধেরির বাড়ি থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করে, এরপরই গ্রেফতার করা হয়েছিল স্বামী-স্ত্রীকে।

এনসিবি সূত্রে খবর, হর্ষ এবং ভারতী দুজনই গাঁজা সেবনের কথা স্বীকার করেন। একাধিক ধারায় তাদের দু'জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তবে দু'জনের বিরুদ্ধে কোনও অপরাধমূলক রেকর্ড না থাকার জন্য সহজেই জামিন মিলল দু'জনের। ভারতী সিং পেশায় একজন কৌতুক অভিনেতা। ছোট পর্দার একাধিক কমেডি শো-তে পরিচিত মুখ ভারতী। অন্যদিকে, তাঁর স্বামী হর্ষ একজন স্ক্রিনরাইটার এবং লিরিসিস্ট।

উল্লেখ্য, এই মাসের শুরুর দিকে অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল। এরপর তাঁকে এবং তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল। ডিমেট্রিএডসকে দু'দিন ধরে (মোট ১২ ঘন্টা) জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। অর্জুন রামপালকে গত সপ্তাহে ৬ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। যদিও রামপাল তিনি বলেন, "আমি তদন্তে পুরোপুরি সহযোগিতা করছি। মাদকের সঙ্গে আমার কোনও যোগসূত্র নেই। আমার বাড়িতে পাওয়া ওষুধটি ডাক্তারের প্রেসক্রিপশনেই ছিল। সেটা তদন্তকারীদের দেওয়া হয়েছে।"