Bappi Lahiri: থামানো যাচ্ছে না, বাপ্পি লাহিড়ির কন্যা কেঁদে চলেছেন এক নাগাড়ে
Bappi Lahiri (Photo Credit: Bappi Lahiri/Instagram)

মুম্বই, ১৭ ফেব্রুয়ারি:  ছেলে বাপ্পা লাহিড়ি লস এঞ্জেলস থেকে ফেরার পর শুরু হয়েছে বাপ্পি লাহিড়ির (Bappi Lahiri) অন্তিম যাত্রা। বাপ্পি লাহিড়ির অন্তিম যাত্রায় শোকে ভেঙে পড়েছেন তাঁর পরিবার। বাবার মৃত্যুর পর থেকে যেন কিছুতেই থামানো যাচ্ছে না প্রয়াত সুরকারের কন্যা রিমা লাহিড়িকে। বাপ্পি লাহিড়ির শেষ যাত্রায় অঝোরে কেঁদে যাচ্ছেন রিমা। কিছুতেই তাঁকে শান্ত করা যাচ্ছে না বলে খবর। রিমা যে কান্নায় ভেঙে পড়েছেন, সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শোনা যায়, বাবার খুব কাছের মানুষ রিমা। তাই বাপ্পি লাহিড়ির মৃত্যুর পর থেকে রিমাকে কোনওভাবেই পরিবারের সদস্যরা শান্ত করতে পারছেন না বলে খবর।

১৫ ফেব্রুয়ারি মাঝ রাতে মৃত্যু হয় ভারতের প্রথম 'ডিস্কো কিং'-এর। বাপ্পি লাহিড়ির মৃত্যুর পর শোকস্তব্ধ প্রায় গোটা দেশ। বাপ্পি লাহিড়ির মরদেহ মুম্বইয়ের (Mumbai) লাহিড়ি নিবাসে নিয়ে আসার পর সেখানে হাজির হন বলিউডের তাবড় তারকারা। দেখা যায়, কাজল, তনুজা, সর্বাণী মুখোপাধ্যায়দের। সেই সঙ্গে শান, অভিজিৎ ভট্টাচার্যরাও হাজির হন লাহিড়ি নিবাসে।

আরও পড়ুন:  Bappi Lahiri: সোনায় মোড়া থাকতেন সব সময়, কেন এত গয়না পরতেন বাপ্পি লাহিড়ি, ভাইরাল সাক্ষাৎকার

বাপ্পি লাহিড়ির মৃত্যু তাঁদের কাছে ব্যক্তিগত ক্ষতি। বাপ্পি লাহিড়ির চলে যাওয়ার খবর শুনতেই তাঁর মা ভেঙে পড়েছেন বলে জানান অভিনেত্রী রানি মুখোপাধ্যায় (Rani Mukerji)।