Aryan Khan Drug Case: ''অজ্ঞাত পরিচয়ের চিঠি নিয়ে আরিয়ান মামলায় সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ব্যবস্থা নয়''
Sameer Wankhede, Aryan Khan (Photo Credit: File Photo)

মুম্বই, ২৬ অক্টোবর: অজ্ঞাত পরিচয়ের চিঠির প্রেক্ষিতে এনসিবির (NCB) জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হচ্ছে না। মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক (Nawab Malik) যে অজ্ঞাত পরিচয় চিঠির কথা উল্লেখ করেন সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে, সে বিষয়ে কোনও পদক্ষেপ করা হচ্ছে না। এনসিবির গাইডলাইন অনুযায়ীই নেওয়া হচ্ছে এই সিদ্ধান্ত। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে এমনই জানানো হয় মঙ্গলবার।

আরিয়ান খান (Aryan Khan) মাদক (Drug) মামলা শুরু হতেই ফের খবরের শিরোনামে উঠে আসতে শুরু করে সমীর ওয়াংখেড়ের নাম। সুশােন্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মাদক মামলা শুরু হতে যেভাবে সমীর ওয়াংখেড়ের নাম উঠে আসে, সেই একইভাবে আরিয়ানের গ্রেফতারির পর ফের এই দাপুটে অফিসারকে নিয়ে জোর জল্পনা শুরু হয়।

 

আরিয়ান খানকে মুক্ত করতে এনসিবি ২৫ কোটি দাবি করে। যার মধ্যে ৮ কোটি সমীর ওয়াংখেড়ের খাতে। এমনই দাবি করেন এই মামলার অন্যতম সাক্ষী সাইল। সম্প্রতি এমনই একটি চিঠি নিয়ে তোলপাড় শুরু হয়ে যায়। যা নিয়ে এনসিবির অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা পদক্ষেপ করতে পারে বলে শোনা যায়। ঘুষের অভিযোগের পর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) জন্মসূত্রে মুসলিম বলেও অভিযোগ করেন নবাব মালিক।

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আপাতত জেলেই থাকছেন, আজও জামিন পেলেন না শাহরুখ তনয় আরিয়ান খান

মহারাষ্ট্রের (Maharashtra) মন্ত্রী নবাব মালিক দাবি করেন, সমীর ওয়াংখেড়ের প্রকৃত নাম সমীর দাউদ ওয়াংখেড়ে। নাম ভাঙিয়ে, জালিয়াতি করে তিনি পড়াশোনা করেছেন বলেও অভিযোগ করেন নবাব মালিক।

মহা মন্ত্রীর ওই অভিযোগের পর তাঁর বিরুদ্ধে পালটা তোপ দাগেন সমীর ওয়াংখেড়ের বাবা। তিনি বলেন, তাঁর ছেলে অভিমন্যুর মতো কাজ করছেন। সেই কারণে চক্রবূহ্যে ফেঁসে গিয়েছেন বলে দাবি করেন সমীর ওয়াংখেড়ের বাবা।