Varun Dhawan-Natasha Dalal Wedding: বরুণ-নাতাশার বিয়েতে নিষিদ্ধ মোবাইল ফোন, তোলা যাবে না একটা ছবিও
বরুণ-নাতাশা (Photo Credits: Twitter)

আগামী রবিবার ২৪ জানুয়ারি এই যুগল সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও নাতাশা দালাল। বিয়ের অনুষ্ঠানও শুরু হয়ে গেল। আলিবাগের বিচ রিসর্ট দ্য ম্যানসন হাউসে বসছে বিবাহ বাসর। আজ বরুণ ও নাতাশার পরিবার হবু বর কনেকে নিয়ে কীভাবে বিয়ের আগারে অনুষ্ঠানাদি সারতে আলিবাগের দিকে রওনা হচ্ছেন তার ছবিও প্রকাশ্যে এসেছে। তবে বিয়ে বাড়িতে ব্যবহার করা যাবে না মোবাইল ফোন। তাই নিয়ে নেওয়া হয়েছে অতিথি থেকে হোটেল স্টাফদের ফোন।

আজ বরুণ নিজেই গাড়ি চালিয়ে বিয়েবাড়ির দিকে রওনা দিয়েছেন। বরুণের ছবি এতটাও স্পষ্ট আসেনি। যা দেখে বেশ বোঝা যায় পাপারাৎজিরা অভিনেতার বাসভভনের আশপাশে যাওয়ার অনুমতি পাননি। কালো রঙের হুডি জ্যাকেট ও মুখে মাস্ক নিয়ে বিয়েবাড়িতে চলেছেন কুলি নম্বর ওয়ান। বর কনে দুই পরিবারের সদস্যরা চিত্রগ্রাহকদের সামনে এমন আচরণ করছেন যে দেখে মনে হচ্ছে গোটা বিয়ের অনুষ্ঠানটাই তাঁরা ব্যক্তিগত রাখতে চান। আদৌ সেটা সম্ভব কি না দেখা যাক। আরও পড়ুন, পিকে থেকে দিল বেচারা, বলি-দুনিয়ায় সুশান্তের সেরা কাজ একনজরে

এদিকে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে ধাওয়ান পরিবার এই মেগা বিয়ে উপলক্ষে ইন্ডাস্ট্রি থেকে মাত্র ৫০ জনকে আমন্ত্রণ জানিয়েছে। তালিকায় রয়েছেন চিত্র পরিচালক করণ জোহর, অভিনেতা শাহরুখ খান, সলমন খান। এছাড়াও রেমো ডি’সুজা, শশাঙ্ক খৈতান, শিল্পা শেট্টি কুন্দ্রা, রাজ কুন্দ্রা, বাসু ভাগনানি-সহ আরও কয়েকজনকে এই বিয়েতে দেখা যেতে পারে বলে অনুমান করা হচ্ছে।