Arjun Rampal Summoned by NCB: মাদক-যোগে অর্জুন রামপাল এবং তাঁর বান্ধবীকে সমন পাঠাল এনসিবি
Arjun Rampa, Gaabriella (Photo Credits: File Image)

মাদক-যোগে এবার এনসিবি-র নজরে অর্জুন রামপাল (Arjun Rampal) এবং তাঁর বান্ধবী গ্যাবরিয়েল ডেমেট্রিয়াডেস (Gabrielle Demetriades)। ইতিমধ্যেই মাদক মামলায় গত ১৮ অক্টোবর গ্রেফতার করা হয় রামপালের বান্ধবীর ভাই অ্যাজিসিলাওস ডেমেরট্রিয়াডেসকে। সোমবার সাকলে অর্জুন রামপালের বান্দ্রার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি কর্তারা। ১১ নভেম্বর এনসিবি অফিসে অর্জুন রামপালকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তবে শুধু অর্জুন রামপালকেই নয়, তাঁর বান্ধবী গ্যাবরিয়েল ডেমেট্রিয়াডেসকেও এনসিবি অফিসে হাজিরা দিতে হবে। পড়ুন: Happy Dhanteras 2020 Wishes In Bengali: শুভ ধনতেরাসের অগ্রিম শুভেচ্ছা, পরিবার-পরিজনকে শুভদিনের প্রাক্কালে জানান শুভেচ্ছা 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে সিবিআই-র হাতে উঠে আসে মাদক-যোগের তথ্য। এরপরই ঘটনার তদন্তে নামে এনসিবি। ঘটনার তদন্ত শুরু হতেই প্রয়াত অভিনেতা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইকে গ্রেফতার করে পুলিশ। বাইকুল্লা জেলে ১ মাস বন্দি থাকার পর ছাড়া পান রিয়া চক্রবর্তী। এনসিবি-র রিপোর্ট অনুযায়ী, অ্যাজিসিলাওস ডেমেরট্রিয়াডেসই মাদকচক্রের সঙ্গে জড়িত এবং রিয়া চক্রবর্তীকে মাদক সরবরাহ কাণ্ডেও নাম জড়িয়েছিল এই ব্যক্তির। তবে অ্যাজিসিলাওস ডেমেরট্রিয়াডেসকে জামিন দিয়েছে আদালত। তবে তাঁর পাসপোর্ট নিজের কব্জায় রেখেছে পুলিশ।

এনসিবির নজরে রয়েছে ফিরোজ নাদিদওয়ালা। ফিরোজের স্ত্রীকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। ১০ গ্রাম গাঁজা কেনার অপরাধে গ্রেফতার করা হয় তাকে। এদিন অর্জুন রামপালের পাশাপাশি ফিরোজের বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি কর্তারা।