Aparajitha Ayodhya: অয্যোধ্যা মামলা নিয়ে তৈরি হচ্ছে সিনেমা, 'অপরাজিত অযোধ্যায়' প্রযোজক কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত (Photo Credits: Twitter/Instagram)

মুম্বই, ২৫ নভেম্বর: অয্যোধ্যা মামলা (Ayodhya Case) নিয়ে সিনেমার গল্প ফেঁদে ফেলেছে বলিউড। সেই ছবিতেই প্রযোজক হিসেবে থাকছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangna Ranaut)। ছবির নাম 'অপরাজিত অযোধ্যা।' ছবির স্ক্রিপ্ট (Script) লিখবেন বাহুবলী সিরিজের লেখক কেভি বিজয়েন্দ্র প্রসাদ। মুম্বইয়ের (Mumbai) প্রথম সারির একটি স্ট‌ুডিওর সঙ্গে এই বিষয়ে কথাবার্তাও চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছেন কঙ্গনা।

এর আগে 'মণিকর্নিকা: দা কুইন অফ ঝাঁসি' ছবিতে মুখ্য চরিত্রের পাশাপাশি যুগ্মভাবে পরিচালকের দায়িত্বও সাম লে ছেন অভিনেত্রী। তবে প্রোডিউসার হিসেবে এটি ই হতে চলেছে তাঁর প্রথম ছবি। সম্প্রতি মুম্বই মিররকে দেওয়া এক সাক্ষাৎ কারে এমন টাই জানিয়েছেন তিনি। কঙ্গনা জানিয়েছেন, '৮০-র দশকে জন্ম হওয়ায় ছোট থেকেই অযোধ্যা বিতর্কের কথা শুনেই আমি বড় হয়েছি। কয়েকশো বছর ধরে এই বিষয়টি বহু মানুষকে ভাবিয়ে এসেছে। ভারতীয় রাজনীতির চেহারাই বদলে দিয়েছে বিতর্কিত এই জমি। সুপ্রিম কোর্টের রায় আমাদের ধর্ম নিরপেক্ষতা এবং সহিষ্ণুতার ছবিকেই সঠিকভাবে তুলে ধরেছে। অপরাজিত অযোধ্যা আসলে একজনের নাস্তিক থেকে আস্তিকে পরিণত হওয়ার গল্প। আমাদের দেশের একতা ও ধর্মনিরপেক্ষতাকে নষ্ট করার অনেক চেষ্টা হয়েছে। তবু আমরা আমাদের বিশ্বাসকে হারিয়ে যেতে দিইনি। এই বিশ্বাসের গল্পই শোনাবে অপরাজিত অযোধ্যা' আরও পড়ুন: Thalaivi First Look: প্রকাশ্যে এল 'থালাইভি'র ফার্স্ট লুক

সম্প্রতি তামিলনাড়ুর (Tamil Nadu) প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার (Jayalalithaa) বায়োপিক 'থ্যালাইভি'র (Thalaivi) ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। ছবিতে মুখ্য চরিত্রে অর্থাৎ জয়ললিতার ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। থালাইভির ভূমিকায় তাঁকে দেখলে প্রথম ঝলকে তাঁকে চিনতে পারা সত্যিই কঠিন।