Amitabh Bachchan Tests Negative: অমিতাভ বচ্চনের শেষ রিপোর্টে করোনা নেগেটিভ, জলসার বাড়ি ফিরলেন অভিনেতা (দেখুন ভিডিও)
অমিতাভ বচ্চন (Photo Credits: Facebook)

মুম্বই, ২ অগস্ট: করোনাকে জয় করে অবশেষে বাড়ি ফিরলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। রবিবার মুম্বইয়ের নানাবতী হাসপাতাল (Nanavati Hospital) থেকে ছাড়া পান তিনি। ছেলে অভিষেক বচ্চন টুইটারে এই খবর জানান। অমিতাভের শেষ রিপোর্টে করোনাভাইরাস নেগেটিভ (COVID-19 Negeative) এসেছে। রবিবার জলসার বাড়িতে অ্যাম্বুলেন্স করে ফিরে আসেন তিনি। কোমর্বিডিটির কারণে হাসপাতালে রয়েছেন অভিষেক।

রবিবার টুইটে অভিষেক লিখেছেন, 'সৌভাগ্যবশত আমার বাবার শেষ করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বাবা। বাড়ি গিয়ে বাবা এখন বিশ্রামে থাকবেন। ধন্যবাদ আপনাদের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য।' এরপর আরেকটি টুইট কেন তিনি। নিজের স্বাস্থ্যের খবর দেন অভিষেক। সেখানে লিখেছেন, 'আমি দুর্ভাগ্যবশত কোমর্বিডিটির কারণে এখনও করোনাভাইরাস পজিটিভ এবং হাসপাতালেই রয়েছি। আবার সবাইকে ধন্যবাদ জানাই আমার পরিবারের প্রতি আপনাদের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য। আমি করোনা জয় করে তাড়াতাড়ি ফিরব, আরও সুস্বাস্থ্য নিয়ে।' আরও পড়ুন, করোনায় আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, নিজেই জানালেন টুইটে

গত ১২ জুলাই রাতে কোভিড ১৯ পজিটিভ হওয়ায় হাসপাতালে ভরতি করতে হয়েছিল অমিতাভ বচ্চনকে। এরপরই আক্রান্ত হন অভিষেক। পরে ঐশ্বর্য ও কন্যা আরাধ্যা আক্রান্ত হয়। অমিতাভ নিজেই টুইটারে করোনা আক্রান্ত হওয়ার কথা শেয়ার করেছিলেন। লিখেছিলেন, 'আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভরতি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ওরা করেছে। তবে এখনও ফল পায়নি। গত ১০ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নিন।' সেদিনই কিছু সময় পর খবর পাওয়া যায় ছেলে অভিষেক বচ্চনও করোনা পজিটিভ।