Aishwarya Rai Bachchan-Amitabh Bachchan: বচ্চন পরিবারের ভাঙন আরও স্পষ্ট, নাতনির স্কুলের বার্ষিক অনুষ্ঠানে ঐশ্বর্যকে এড়িয়ে গেলেন অমিতাভ
Aishwarya Rai Bachchan and Amitabh Bachchan (Photo Credits: Instagram)

মুম্বই, ১৬ ডিসেম্বরঃ বচ্চন পরিবারের অন্দরে যে ফাটল ধরেছে সেই গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চলছে বলি পাড়ার অন্দরে। ভাঙনের গুঞ্জন যেন এবার আরও কিছুটা স্পষ্ট হল। গতকাল মুম্বইয়ের ধীরুভাই আম্বানি স্কুলে (Dhirubhai Ambani School) বার্ষিক দিবস উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল বিশাল অনুষ্ঠান। বলিউডের নামীদামী তারকা সন্তান পড়ে ওই স্কুলে। তাই স্কুলের বার্ষিক অনুষ্ঠান উপলক্ষ্যে এদিন সন্ধ্যার অনুষ্ঠানে তারকাদের সঙ্গে পৌঁছে গিয়েছিল তারকা সন্তানেরাও। সেই অনুস্থানেই দেখা গিয়েছে বচ্চন পরিবারকে। ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) কন্যা আরাধ্যা (Aaradhya Bachchan) ধীরুভাই আম্বানি স্কুলের ছাত্রী। তারকা দম্পতির পাশাপাশি মেয়ের ঘরের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে দেখা গিয়েছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনকেও (Amitabh Bachchan)। বউমাকে অনুষ্ঠানে দেখেও না দেখার ভাব করেছেন বিগ বি।

আরও পড়ুনঃ দেখুন, ছেলের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে সপরিবারে হাজির শাহরুখ খান, নাচের তালে অমিতাভ বচ্চন এবং সেলিব্রিটিরা

দেখুন... 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অনুষ্ঠান চলাকালীন যখন বলি তারকারা নাচের তালে মেতে উঠেছিলেন সেই সময়েও ঐশ্বর্যকে এড়িয়ে গিয়েছেন শ্বশুর। এমনকি অনুষ্ঠান শেষে বেরিয়ে আসার সময়েও দুজন দুজনকে না দেখার ভান করেই নিজেদের গাড়িতে উঠে পড়েন ঐশ্বর্য এবং অভিতাভ।

দেখুন... 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে মেয়ে আরাধ্যার স্কুলের বার্ষিক অনুষ্ঠানে পাশে ছিলেন বাবা অভিষেক। জামাই, স্বামী এবং বাবার দায়িত্ব পালন করে স্কুলের অনুষ্ঠান শেষে শাশুড়ি, স্ত্রী ঐশ্বর্য এবং মেয়ে আরাধ্যাকে গাড়িতে তুলে দেন অভিষেক (Abhishek Bachchan)।

দেখুন... 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বচ্চন পরিবারের পাশাপাশি এদিন ধীরুভাই আম্বানি স্কুলে বার্ষিক অনুষ্ঠানে দেখা গিয়েছে শাহরুখ খানকে (Shah Rukh Khan)। স্ত্রী গৌরী এবং মেয়ে সুহানা (Suhana Khan) নিয়ে পৌঁছে গিয়েছিলেন কিং খান। তাঁর কনিষ্ঠ পুত্র আব্রাম ওই স্কুলের ছাত্র। করণ জোহার (Karan Johar), করিনা কপুর খান (Kareena Kapoor Khan), শাহিদ কাপুরদের (Shahid Kapoor) মত তারকা সন্তানতাও পড়ে ওই স্কুলে। পৌঁছে গিয়েছিলেন তাঁরাও। অনুষ্ঠান শেষে ওম শান্তি ওম ছবির 'দিওয়ানগি দিওয়ানগি' নেচে উঠেছিলেন উপস্থিত সকল তারকারাই।