Alia Bhatt - Ranbir Kapoor's Wedding: মন ভালো নেই পরিবারের, বিয়ে পিছোতে পারেন বলিউড জুটি রণবীর কাপুর-আলিয়া ভাট
রণবীর কাপুর-আলিয়া ভাট (Photo Credits: Instagram)

গত বছর থেকেই বলিউডে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন সেলিব্রিটি জুটি রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Aliya Bhatt)। এবছর ডিসেম্বরেই তাদের বিয়ে (Wedding) নিয়েও চলছিল জল্পনা। তাদের বিয়ের পাকা তারিখ ঠিক হয়ে গেছে এমন খবরও সোশ্যাল মিডিয়ায় আছড়ে পড়েছিল। জানা গেছিল, তাদের ছবি 'ব্রহ্মমাস্ত্র 'মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসার কথা রণবীর-আলিয়া জুটির। তবে আপাতত তা আর হচ্ছে না।

মাসখানেক আগেই মৃত্যু হয় রণবীরের বাবা প্রখ্যাত বলিউড অভিনেতা ঋষি কাপুরের। তাই আপাতত কোনও শুভকর্ম করতে চান না তাঁরা। তার ওপর করোনাভাইরাসের প্রকোপে কোনও বড় অনুষ্ঠান করা এমনিতেই ঝুঁকিপূর্ণ। তাই এবছরের মত তাদের বিয়ে স্থগিতই হবে বলে মনে করা হচ্ছে। একটি ওপেন ম্যাগাজিনে রাজীব মাসান্দ কলামে লিখেছেন, এই জুটি ডিসেম্বরে বিয়ে স্থগিত করার বিষয়ে ভাবতে পারেন। তাঁদের ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব পরামর্শ দেয় যে এই জায়গায় কীভাবে সামাজিক দূরত্ব এবং ঋষি কাপুরের আকস্মিক মৃত্যুতে পরিবার কোনও অনুষ্ঠান করবে না। আরও পড়ুন, স্যান্ড আর্টে 'মসীহা' সোনু সুদকে সম্মান জানালেন অনুরাগীরা (দেখুন ছবি)

ব্রহ্মাস্ত্র ডিসেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে। ছবি মুক্তি না পাওয়া পর্যন্ত তাদের ডি-ডের পরিকল্পনাগুলিকেও প্রভাবিত করবে। সুতরাং, বোঝাই যাচ্ছে যথেষ্ট আলিয়া - রণবীর এই বছরের বিয়ে করবেন না। এই বলিউড জুটিকে বিয়ের পিঁড়িতে দেখতে হলে অনুরাগীদের আরও কিছুদিন কিংবা আরও একবছর অপেক্ষা করতে হতে পারে বলেই মনে করা হচ্ছে।