Aishwarya Rai Bachchan, Aaradhya discharged: করোনা পরীক্ষা নেগেটিভ, হাসপাতাল থেকে 'জলসা'-য় পৌঁছলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা বচ্চন
ঐশ্বর্য ও আরাধ্যা বচ্চন (Photo Credits: Instagram)

মুম্বই, ২৭ জুলাই: সপ্তাহ দু'য়েক আগে বচ্চন পরিবারে থাবা বসায় করোনাভাইরাস। অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের শরীরে প্রথম খোঁজ মেলে মারণভাইরাসের। পরীক্ষা হয় ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা বচ্চন এবং জয়া বচ্চনেরও। ঐশ্বর্য এবং আরাধ্যার অ্যান্টিজেন টেস্ট নেগেটিভ এলেও সোয়্যাব টেস্ট পজিটিভ আসে। প্রাথমিকভাবে বাড়িতে সেল্ফ কোয়ারেন্টাইনে থাকলেও পরে মা-মেয়েকে ভর্তি করা হয় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। সোমবার দু'জনের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসার পর একসঙ্গে ছাড়া পেলেন হাসপাতালে থেকে।

১১ জুলাই করোনা আক্রান্ত হয়ে ভর্তি হন অমিতাভ এবং অভিষেক বচ্চন। উপসর্গ প্রাথমিকভাবে না থাকায় হোম আইসোলেশনে ছিলেন ঐশ্বর্য এবং আরাধ্যা। পরে উপসর্গ বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি হন ঐশ্বর্য এবং আরাধ্যা। সোমবার দু'জনেই সুস্থ হয়ে হাসপাতাল থেকে 'জলসা'য় ফিরলেন।

অন্যদিকে প্রায় দু'সপ্তাহ ধরে হাসপাতালেই ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। হাসপাতালের চার দেওয়ালের মধ্যে বন্দি থেকে নিজের মত সময় কাটাচ্ছেন বিগ বি। নিজের শরীরের হালহকিকৎ থেকে আরও একাধিক বিষয় সোশ্যাল মিডিয়ায় ভক্তদের কাছে তুলে ধরছেন অমিতাভ। সম্প্রতি একলা থাকতে থাকতে মনের কোণে কোথাও যেন বাবা হরিবংশ রাই বচ্চনকে বড্ড মিস করছেন অমিতাভ। বাবার কবিতা পড়েই হাসপাতালে সময় কাটাচ্ছেন আর একাধিক বিষয় নিয়ে কখনও নিজের ব্লগে কিংবা কখনও টুইটার অথবা ইনস্টাগ্রামে তাঁর কলম চলছে।