Sara Ali Khan: প্রবল ঠান্ডায় উত্তপ্ত ইনস্টাগ্রাম, মালদ্বীপে হট বিকিনিতে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান
হট বিকিনিতে সারা আলি খান (Picture Credits: Instagram)

ইন্টারনেটে সকাল থেকে একটি ছবি এদিক সেদিক ঘুরে বেড়াচ্ছে। কে এই নারী? এই নিয়ে চলছিল জল্পনা। অবশেষে দেখা গেল ইনি তো সইফ কন্যা সারা আলি খান (Sara Ali Khan)। মুম্বইয়ে ক্রিসমাসে পার্টি করে ছুটি কাটাতে উড়ে গেছেন মালদ্বীপে (Maldives)। সঙ্গে রয়েছেন তাঁর সবথেকে প্রিয় বন্ধু কাম্যা অরোরা। এছাড়াও রয়েছেন ভাই ও মা। সুইমিং পুলে স্নান, দেদার খাওয়া দাওয়ার মধ্যেই ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। নিজের ভ্যাকেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সারা। তারপরই গরম হয়ে ওঠে নেটদুনিয়া।

বলিউডে পা রাখার পর থেকে পরপর দুট হিট ছবি দিয়েছেন সারা। কেদারনাথে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছে। অন্যদিকে সিম্বাতে রণবীর সিংয়ের বিপরীতে এন্টারটেনারের ভূমিকায় দেখা গিয়েছে সারাকে। সামনে কার্তিক আরিয়ানের সঙ্গে ছবি রিলিজ হওয়ার কথা তাঁর। যার শুটিং ফ্লোর থেকে প্রচুর ছবি দেখা গিয়েছে। সেগুলি নিয়েও অনেক ট্রোলড হয়েছেন। আরও পড়ুন,  আসছে 'তুফান', নতুন অবতারে ফারহান আখতার

 

View this post on Instagram

 

I always got your back 👫🦩🍭🌈🦋🦄 @luxnorthmale @ncstravels

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

 

ছবিতে কোথাও তাঁকে দেখা যাচ্ছে রঙিন বিকিনিতে সুইমিং পুলের ধারে রোদ পোয়াচ্ছেন সারা। আবার কোথাও বন্ধু কাম্যা অরোরার সঙ্গে জলকেলি করতেও দেখা যাচ্ছে এই তারকাকে। শুধু সুইমিং পুলে নয়, সেখানকার রকমারি খাবারও উপভোগ করে খাচ্ছেন সারা। যে হাউস বোটে রয়েছেন সারা। সেখানকার ছবিও দিয়েছেন তিনি।