Toofan: আসছে 'তুফান', নতুন অবতারে ফারহান আখতার
ফারহান আখতার (Photo Credits: Instagram)

গত ২০১৯-এ আমরা পেয়েছি একগুচ্ছ ভালো সিনেমা। এবছরও মুক্তি পেতে চলেছে কিছু অসাধারণ বলিউড ছবি। দীপিকা পাডুকোন, আমির খানের মত তাবড় তাবড় অভিনেতারা আসছেন ছবি নিয়ে। ফারহান আখতার (Farhan Akhtar) নতুন বছরের উপহার হিসেবে ভক্তদের জন্য শেয়ার করলেন নতুন ছবির প্রথম লুক। ফারহান আখতারের পেশিবহুল লুক দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। এবারের ছবি তুফানে (Toofan) বক্সারের (Boxer) ভূমিকায় দেখা যাবে তাঁকে। একেবারে অন্য অবতারে তাঁকে দেখার জন্য অপেক্ষায় রয়েছে শত সহস্র ভক্তরা।

ভাগ মিলখা ভাগের (Bhaag Milkha Bhaag) পর আবার তুফানে পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা ও ফারহান আখতার একসাথে কাজ করছেন। আগের ছবিটি ছিল মিলখা সিংয়ের ওপর করা বায়ো-পিক। তবে এবারের ছবি বক্সারের জীবনকাহিনী নিয়ে। পেশিবহুল, চোখে একরাশ ক্ষোভ নিয়ে ফারহান আখতার যে ছবিটি শেয়ার করেছেন তার থেকে এটা পরিষ্কার জমিয়ে অভিনয় করেছেন ছবিটিতে। আরও পড়ুন, টোটা হল ফেলুদা, তোপসে-জটায়ু কে? 'ফেলুদা ফেরত'-র ফার্স্ট লুক প্রকাশ সৃজিত মুখার্জির

 

ছবিটির সঙ্গে তিনি কোট করে লিখেছেন,"জীবন যখন কঠিন হয়ে যায়, তুমিও শক্ত হয়ে যাও। এবছর তুফান উঠবে। ছবিটি এবছর অক্টোবর ২, ২০২০ তে সম্ভবত মুক্তি পাবে। আশা করি আপনাদের ছবিটি ভালো লাগবে।" ফারহান আখতারের বক্সিং প্রশিক্ষণ দেখা যাচ্ছিল গত কিছুদিন ধরেই। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যেত রীতিমতো কোমর বেঁধে নেমেছেন বক্সিং গ্রাউন্ডে। এই ছবিতে রয়েছেন পরেশ রাওয়াল, ঈশা তলওয়ার এবং ম্রুনাল ঠাকুর। গান্ধী জয়ন্তীর দিন আরও দুটি ছবি মুক্তি পেতে পারে উদাম সিং এবং সত্যমেব জয়তে ২।