Kareena Kapoor Is Pregnant Again: আবার মা হতে চলেছেন করিনা কাপুর খান; সুখবর জানালেন সইফ ও করিনা
সইফ আলি খান ও করিনা কাপুর (File Image)

সুখবর সইফ আলি খানের পরিবারে। ফের মা (Pregnant) হতে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা কাপুর একটি যুগ্মবার্তা দিয়ে এই সুখবর জানিয়েছেন। বলিপাড়ায় করিনার দ্বিতীয় সন্তানের মা হওয়ার গুঞ্জন তো ছিলই। সেই গুঞ্জন যে সত্যি তা জানিয়ে দিলেন এই দম্পতি। করিনা ও সইফ জানিয়েছেন,"আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের পরিবারে একটি নতুন আসতে চলেছে। সমস্ত শুভাকাঙ্খীদের আমার শুভেচ্ছা ও অনেক ধন্যবাদ।"

তবে এখনও করিনার কোনও সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেবিবাম্পের ছবি দেখা যায়নি। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই তিনি বেবিবাম্পের ছবি শেয়ার করবেন। করিনার প্রথম সন্তান তৈমুর আসার আগেও করিনা তাঁর বেবিবাম্প দেখাতে একটুও দ্বিধা করেননি। বেবিবাম্প নিয়ে ল্যাকমে ফ্যাশন উইকে র‍্যাম্প ওয়াক করতেও দেখা যায় তাঁকে। ছোট্ট তৈমুরের অনুরাগী রয়েছে দেশজুড়ে। তার দুষ্টু, মিষ্টি মুখখানি সকলের প্রিয়। বলিপাড়ায় পাপারাৎজিদের সুন্দর সুন্দর পোজ দেয় ছোট্ট তৈমুর। ক্যামেরাতে একটুও ভয় নেই তার, বরং আগ্রহ প্রবল। আরও পড়ুন, ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত, চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছেন অভিনেতা

সুখবর শুনে উছ্বসিত জনতা। খান পরিবারের নতুন সদস্য আসার কথা জেনেই আপাতত খবর ভাইরাল। এখন অপেক্ষা শুধু নতুন সদস্য আসার। কয়েক মাস আগেই গুড নিউজ বলে একটি ছবিতে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান। তখনই গুঞ্জন উঠেছিল, তবে কি তিনি ফের সুখবর শোনাতে চলেছেন? কিন্তু সে সময় সব জল্পনার ইতি টেনে দেন অভিনেত্রী। তবে এবারের জল্পনা সত্যি হল। শীঘ্রই আসতে চলেছে তৈমুরের ভাই কিংবা বোন।