Hina Khan Diagnosed With Breast Cancer: জনপ্রিয় মেগা থেকে বিগ বস, বলিউডে সিনেমা, হিনা খানের 'কঠিন অসুখের' খবরে মুষড়ে পড়লেন ভক্তরা
Hina Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ২৮ জুন: ক্যানসারে (Cancer)  আক্রান্ত হিনা খান (Hina Khan)। স্তন ক্যানসারে (Breast Cancer)আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে হিনা স্টেটাস শেয়ার করে প্রত্যেককে অসুস্থতা সম্পর্কে অবগত করেন। হিনা খান জানান, বেশ কিছুদিন ধরে তাঁর অসুস্থতা নিয়ে গুঞ্জন ছড়াতে শুরু করেছে। সেই কারণে তিনিই বিষয়টি সম্পর্কে প্রত্যেককে অবগত করছেন। এই মুহূর্তে কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে তিনি চলছেন বলে জানান 'ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়'-খ্যাত অক্ষরা। হিনা খান আরও জানান, তাঁর চিকিৎসা শুরু হয়েছে। সুস্থ হতে চিকিৎসকরা যা বলছেন, সেই মত তিনি চলছেন বলেও জানান বিগ বসের প্রাক্তন রানার্স আপ। পাশাপাশি প্রত্যেকে যাতে তাঁর সুস্থরা জন্য প্রার্থনা করেন, অনুরাগী, শুভানুধ্যায়ীদের কাছে সেই প্রার্থনা করেন টেলিভিশন এবং বলিউডেরজনপ্রিয় অভিনেত্রী।

দেখুন কী লিখলেন হিনা খান...

 

 

View this post on Instagram

 

'ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়' দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান হিনা খান। তবে মাঝ পথে ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায় থেকে সরে যান হিনা। ওই মেগার পর হিনা খানকে বিগ বসে দেখা যায়। যেখানে বিগ বসের শিরোপা তাঁর মাথায় না উঠলেও তিনি হয়ে যান ওই সিজনের রানার্স আপ। এরপর এরপর এক মিউজিক ভিডিয়ো থেকে শুরু করে 'হ্যাকড' নামে  একটি জনপ্রিয় সিনেমাতেও দেখা যায় হিনা খানকে।

সম্প্রতি কলকাতায় আসেন হিনা খান। বিগ বস বিজয়ী মুনাওয়ার ফারুকির সঙ্গে কলকাতায় শ্যুট করেন হিনা। ওই সময় হিনা এবং মুনাওয়ারের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ালেও, তা নিয়ে কখনওই অভিনেত্রীকে মুখ খুলতে দেখা যায়নি।