বিনিয়োগের নামে ৪.১৪ কোটি টাকার প্রতারণার শিকার অভিনেত্রী রিমি সেন
Rimi Sen Birthday (Photo Credits: Instagram)

মুম্বই, ৩১ মার্চ: বিনিয়োগের নামে প্রতারণার (Cheating) শিকার হলেন অভিনেত্রী রিমি সেন (Rimi Sen)। মুম্বইয়ের খার (Khar) পুলিশ স্টেশনে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ৪.১৪ কোটি টাকার প্রতারণার অভিযোগ দায়ের করেছেন তিনি। ওই ব্যবসায়ীর নাম রৌনক যতীন। অভিযোগ, নতুন ব্যবসায় বিনিয়োগের নামে তিনি অভিনেত্রীর কাছ থেকে ৪.১৪ কোটি নেন। বদলে ভাল টাকা রিটার্নের প্রস্তাব দেন। যদিও টাকা ফেরত পাননি রিমি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

রিমি জানিয়েছেন যে ২০১৯ সালে জিমে তাঁর সঙ্গে যতীনের পরিচয় হয়। তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়। একসময় যতীন তাঁর এলইডি লাইটের সংস্থায় বিনিয়োগ করার প্রস্তাব দেন। প্রায় ৪০ শতাংশ রিটার্ন দেবেন বলেও প্রতিশ্রুতি দেন রিমিকে। যতীনের কথায় বিশ্বাস করে রিমি ৪.১৪ কোটি টাকা দেন। অভিনেত্রীর অভিযোগ, নির্ধারিত সময়ে তিনি টাকা ফেরত চান যতীনের থেকে। যদিও তিনি এড়িয়ে যেতে থাকেন। একসময় ফোন ধরাও বন্ধ করে দেন। তখনই বুঝতে পারেন যে প্রতারিত হয়েছেন। আরও পড়ুন: The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলস' মুক্তির পর থেকেই পুরোহিতদের পুজোপাঠ চলছে অনুপম খেরের বাড়িতে, দেখুন

রিমি আরও জানতে পারেন যে যতীন কখনই কোনও কম্পানি শুরু করেননি। এরপরই তিনি পুলিশের দ্বারস্থ হন। পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ৪০৯ ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তকে ধরতে তল্লাশি চলছে।