Jacqueline Fernandez: আর্থিক তছরুপ মামলায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে জিজ্ঞাসাবাদ এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-র
অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ

নতুন দিল্লি, ৩০ অগাস্ট: আর্থিক তছরুপের মামলায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Actor Jacqueline Fernandez) দীর্ঘ ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। দিল্লিতে রয়েছেন বলিউড অভিনেত্রী। সূত্রের খবর, মামলাটি সুকেশ চন্দ্রশেখর নাম এক ব্যক্তির বিরুদ্ধে ওঠা বহু কোটি টাকার তোলাবাজি মামলার সঙ্গে জড়িত। এই সুকেশ নির্বাচন কমিশনকে ঘুষ দেওয়া সংক্রান্ত মামলাতেও অভিযুক্ত। ইডি সূত্রে আরও জানা গিয়েছে যে অভিনেত্রীকে অভিযুক্ত হিসেবে জেরা করা হচ্ছে না। সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে থাকা মামলায় সাক্ষী হিসাবেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

২৪ অগাস্ট তদন্ত সংস্থাট জানিয়ছিল যে তারা চন্দ্রশেখরের বিরুদ্ধে আর্থিক তছরুপ মামলায় চেন্নাইয়ের সমুদ্র লাগোয়া একটি বাংলো, নগদ প্রায় ৮৩ লাখ টাকা ও ডজন খানেক বিলাসবহুল গাড়ি আটক করেছে। আরও পড়ুন: Armaan Kohli Arrested: মাদক মামলায় গ্রেফতার অভিনেতা আরমান কোহলি

সুকেশ চন্দ্রশেখর ও অন্যদের বিরুদ্ধে প্রায় ২০০ কোটি টাকার অপরাধমূলক ষড়যন্ত্র, প্রতারণা ও তোলাবাজির অভিযোগে রয়েছে। দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখার একটি এফআইআর -এর ভিত্তিতে মামলাটি করা হয়েছে।