Armaan Kohli Arrested: মাদক মামলায় গ্রেফতার অভিনেতা আরমান কোহলি
আরমান কোহলি, ফাইল ছবি

মুম্বই, ২৮ অগাস্ট: মাদক মামলায় (Drug Case) জড়িত থাকার অভিযোগে গ্রেফতার অভিনেতা আরমান কোহলি (Armaan Kohli)। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর বাড়িতে তল্লাশির পর তাঁকে গ্রেফতার করা হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে। আজ তাঁকে আদালতে তোলা হবে। সূত্রের খবর, অভিনেতা গৌরব দীক্ষিতকে গ্রেফতারের কয়েক ঘণ্টার মধ্যে আরমান কোহলির বাড়িতে তল্লাশি শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তল্লাশির পরপরই গ্রেফতার করা হয় তাঁকে।

আরও পড়ুন: Shah Rukh Khan: শাহরুখ, দীপিকা একসঙ্গে যাচ্ছেন স্পেনে? জল্পনা

অভিনেতা গৌরব দিক্ষীতের বাড়িতে মাদক রয়েছে। এমন খবর হাতে পাওয়ার পরই এনসিবি তাঁর বাড়িতে তল্লাশি চালায়। গৌরব দীক্ষিতের বাড়িতে তল্লাশি চালিয়ে সেখান থেকে এমডি, চরস বাজেয়াপ্ত করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। প্রসঙ্গত আগামী ৩০ অগাস্ট পর্যন্ত নিজেদের হেফাজতে রাখবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

গৌরব দীক্ষিতকে গ্রেফতারের কয়েক ঘণ্টার মধ্যেই বিগ বসের প্রাক্তন প্রতিযোগী আরমান কোহলির বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। কয়েক ঘণ্টা তল্লাশির পর বিতর্কিত ওই অভিনেতাকে গ্রেফতার করা হয়।

এক সময় বান্ধবী নীরু রনধাওয়ার উপর শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগে এফআইআর দায়ের করা হয় আরমান কোহলির বিরুদ্ধে। এমনকী, মুম্বই এবং গোয়ায় আররমান কোহলির যে বাড়ি এবং অতিথিশালা রয়েছে, সেখানে নীরুকে নির্মমভাবে মারধর করা হয় বলে অভিযোগ ওঠে তানিশা মুখোপাধ্যায়ের প্রাক্তন বন্ধুর বিরুদ্ধে।