Imran Khan Quit Acting: অভিনয় ছাড়ছেন ‘জানে তু ইয়া জানে না’ অভিনেতা ইমরান খান, কেন জানেন?
বন্ধু অক্ষয় ওবেরয় ও ইমরান খান (Photo Credits: Instagram)

বলিউড ছাড়লেন আমীর খানের ভাগনে ইমরান খান (Imran Khan)। ২০০৮-এ ‘জানে তু ইয়া জানে না’ ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেন ইমরান। ২০১৫-তে ‘কাট্টি বাট্টি’ ছবিতে অভিনয়ের পর আর কোনও সিনেমায় সই করেননি ইমরান। সম্প্রতি ইমরানের সিনেমা ও অভিনয়কে বাই বাই করার কারণ খুঁজে বের করেছেন তাঁর অভিন্ন হৃদয় বন্ধু অক্ষয় ওবেরয়। বিবাহিত জীবন সুখের নয়, সেকারণেই ইমরান একদম অন্তরালে চলে গেছেন। স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে বিয়ে নিয়ে এক সমস্যার সৃষ্টি হয়েছে। যদিও ওই দম্পতি বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত কোনও খবর এখন সরকারিভাবে প্রকাশ করেনি। তবে বেশ কিছুদিন ধরেই তাঁরা আলাদা থাকছেন।

নবভারত টাইমসের ফেসবুক সাক্ষাৎকারে অক্ষয় ওবেরয়কে বলিউড ইন্ডাস্ট্রিতে বেস্টির নাম জানতে চাওয়া হয়। তখন তিনি বলেন, “বলিউডে আমার প্রিয়বন্ধু ইমরান খান। যিনি আর বলিউডে থাকছেন না কারণ তিনি অভিনয় ছাড়ছেন।ইমরান আমার শুধু প্রিয় বন্ধুই নন, অভিন্ন হৃদয় বন্ধু। ভোর চারটেতেও ঘুমচোখে আমি তাঁকে ফোন করে গল্প করত পারি। আমরা দুজন প্রায় ১৮ বছর ধরে পরস্পরের বন্ধু। আন্ধেরি ওয়েস্টে কিশোর অ্যাকটিং স্কুলে একসঙ্গে অভিনয়ের শিক্ষা নিয়েছি।” তিনি আরও বলেন, “এই মুহূর্তে অভিনয় ছাড়তে চলেছেন ইমরান খান। আমি যতদূর জানি যে ইমরানের ভিতরে অনেক ভাল লেখক ও পরিচালক রয়েছে। তবে আমি জানি না কবে তিনি নিজের ছবি নিজেই পরিচালনা করবেন। আমি এনিয়ে তাঁকে কোনও রকম চাপ দিতে চাই না। তবে বন্ধু হিসেবে বলতে পারি খুব শিগগির তিনি নিজে ছবি পরিচালনা করবেন। তবে ইমরান যখন পরিচালনার কাজে হাত দেবেন তখন খুব ভালো ছবি তৈরি হবে কারণ সিনেমার প্রতি তাঁর সংবেদনশীলতা ও বোঝাপড়া অনেক বেশি।” আরও পড়ুন-Coronavirus Cases In India: আশা জাগিয়ে কমল অ্যাকটিভ কেস, ভারতে মোট করোনা আক্রান্ত ৮৯,১২ লাখ

বলিউডে অভিনেতা হিসেবে ইমরানের ব্যর্থতা নিয়ে অক্ষয় ওবেরয় কাউকেই দায়ী করছেন না। প্রত্যেক অভিনেতাই কোনও না কোনও সময় ব্যর্থতার মুখোমুখি হন, তবে একারণে কাউকেই অভিযুক্ত করা যায় না। অভিনয় তাঁর জন্য নয়, তাই সিনেমা ছাড়ছেন ইমরান। তবে তাতে কী, ইমরানের একা হওয়ার কোনও কারণই নেই সঙ্গে যখন এমন বন্ধু রয়েছে, তাই না?