Jacqueline Fernandez On Nora Fatehi: ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলা, আইনি লড়াই জ্যাকলিন, নোরার
Nora Fatehi, Jacqueline Fernandez (Photo Credit: Instagram)

মুম্বই, ৩ অগাস্ট:  যত দিন গড়াচ্ছে, তত জটিল হচ্ছে ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলা। সম্প্রতি দিল্লি কোর্টে হাজির হন নোরা ফতেহি। সেখানে নোরা ফতেহি দাবি করেন, প্রতারণার মামলার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। তাঁর নামে ইচ্ছে করে কুৎসা করা হচ্ছে। তাঁর ভাবমূর্তি নষ্ট করতেই জ্যাকলিন এসব করছেন বলে অভিযোগ করেন নোরা। বলিউডের মরোক্কান সুন্দরীর মন্তব্যের প্রেক্ষিতে এবার মুখ খুলেলন জ্যাকলিন ফার্নান্ডেজের আইনজীবী। তিনি বলেন, নোরা যা বলেছেন, তার প্রেক্ষিতে মানহানির মামলা করতে পারেন তাঁর মক্কেল জ্যাকলিন।

প্রসঙ্গত ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় কনম্যান সুকেশ চন্দ্রশেখরের নাম জড়াতেই সেখানে বলিউডের দুই সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফতেহির প্রসঙ্গ উঠে আসে।  যা নিয়ে শুরু হয়ে যায় জোর শোরগোল।

আরও পড়ুন: Nora Fatehi On Jacqueline Fernandez: জ্যকালিন যা বলছেন, তাতে হয়রানি, সাইবার বুলিংয়ের শিকার হচ্ছেন, ২০০ কোটির আর্থিক তছরুপ মামলায় দাবি নোরার

এদিকে জ্যাকলিন ফার্নান্ডেজ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে কাজের সম্পর্ক বলে দাবি করলেও, কনম্যান তাঁকে বান্ধবী বলে পালটা দাবি করছেন।  এমনকী, জ্যাকলিনকে তিনি ভালবাসেন বলেও একাধিকবার দাবি করতে শোনা যায় সুকেশ চন্দ্রশেখরকে।  অন্যদিকে নোরা ফতাহিকে কটাক্ষ করে গোল্ড ডিগার বলে আক্রমণ করেন সুকেশ চন্দ্রশেখর।