Katrina-Vicky: ক্যামেরা এড়াতে বিশেষ কৌশল, বিকি-ক্যাটরিনার বিয়েতে বলিউডের চোখ ঝলসানো হাজিরা
Katrina Kaif, Vicky Kaushal (Photo Credit: Instagram)

মুম্বই, ৩ ডিসেম্বর: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই সাতপাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং বিকি কৌশল (Vicky Kaushal)। স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ অনুসারে মুম্বইতে (Mumbai) প্রথমে আইনি বিয়ে সারবেন ক্যাট-বিকি, তারপর রাজস্থানের রণথম্ভোরে বসবে বিলাসবহুল আসর। 'কাভি'-র বিয়ের আসরে বলিউডের (Bollywood) ১২০ জন হাজির হতে পারেন। হাই প্রোফাইল বিয়ের জন্য  সাওয়াই মাধোপুরে নিরাপত্তা বাড়ানো হচ্ছে। এমনই জানান মাধোপুরের জেলাশাসক রাজেন্দ্র কিষাণ। তিনি বলেন, ' ক্যাট, বিকির বিয়েতে যাঁরা হাজির হবেন, সেই ১২০ জনকে সমস্ত কোভিড বিধি মেনে চলতে হবে। সম্পূর্ণভাবে টিকা (Corona Vaccine) নেওয়া অতিথিরাই বিয়েবাড়িতে  প্রবেশাধিকার পাবেন। যাদের টিকা নেওয়া হয়নি, তাঁদের নেগেটিভ আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট ছাড়া ঢোকার অনুমতি দেওয়া হবে না।'  প্রসঙ্গত ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের বিয়েতে গোপণ কোড জানা থাকলে, তবেই অতিথিরা প্রবেশের অনুমতি পাবেন বলেও জানা যাচ্ছে সূত্রের তরফে।

মাধোপুরের জেলাশাসক আরও জানান, অনুষ্ঠানের আয়োজকদের তরফে জানানো হয়েছে যে বিয়েতে মোট ১২০ জন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে। বিয়ের যাবতীয় অনুষ্ঠান ৭  থেকে ১০ ডিসেম্বরের মধ্যে সম্পন্ন হবে। সেই অনুযায়ী সমস্ত ব্যবস্থা করা হচ্ছে বলে জানান জেলাশাসক।

আরও পড়ুন: Kangana Ranaut: পাঞ্জাবে কঙ্গনার গাড়ি ঘিরে বিক্ষোভ কৃষকদের, পুলিশ না থাকলে 'অঘটনের' আশঙ্কা অভিনেত্রীর

বিকি কৌশল জয়পুর (Jaipur) থেকে হেলিকপ্টারে চেপে বিয়ের আসরে পৌঁছতে পারেন। এমনই খবর মিলছে। পাপারাৎজিকে এড়াতেই বিকি কৌশল এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা যাচ্ছে। 'কাভি'-র বিয়ের ৩ দিনের অনুষ্ঠানে যাতে কোনও নিরাপত্তার অভাব না হয়, তারজন্য সমস্ত ব্যবস্থা করা হচ্ছে। বিয়ের আসরে যে অতিথিরা থাকবেন, তাঁরা কোনওভাবে অনুষ্ঠান চলাকালীন বাইরের কারও সঙ্গে যোগাযোগ করতে পারবেন না।

এছাড়াও রয়েছে অন্য কড়াকড়ি। বিকি-ক্যাটরিনার বিয়ের আসর বসবে গ্র্যান্ড সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায়। যেটিকে ইতিমধ্যেই একটি হেরিটেজ হোটেলে রূপান্তরিত করা হয়েছে। বিকি-ক্যাটরিনার বিয়েতে যাঁরা হাজির হবেন, সেই অতিথিদের জন্য রণথম্ভোরে টাইগার সাফারির ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি রণথম্ভোরে অতিথিদের থাকার জন্য পরপর ৪০টি হোটেলে 'বুকিং' করা হয়েছে বলেও জানা যাচ্ছে। সবকিছু মিলিয়ে বিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠানের জন্য নিরাপত্তার মোড়কে ঘিরে ফেলা হয়েছে রণথম্ভোর।