Bigg Boss 16 Winner: শিবকে পরাজিত করে বিগ বস সিজন ১৬ এর  চ্যাম্পিয়ন হলেন এম সি স্ট্যান, পেলেন ৩১ লক্ষ নগদ পুরস্কার সঙ্গে একটি গাড়ি
Big Boss Winner Photo Credit: Instagram

প্রিয়াঙ্কা চাহার চৌধুরী এবং শিব ঠাকরেকে পরাজিত করে বিগ বস ১৬ বিজয়ীর ট্রফি জিতলেন ভারতীয় ব়্যাপার, গীতিকার, সঙ্গীত প্রযোজক ও সুরকার এমসি স্ট্যান (Bigg Boss 16 Grand Finale Show)৷ সিজন ১৬ এ জেতার জন্য তিনি পেয়েছেন ৩১.৮০ লক্ষ টাকা নগদ পুরস্কার।  যদিও প্রথমে ২১ লাখ ৮০ হাজারের কথা বলা হয় কিন্তু যেহেতু তিনি সঠিক আন্দাজ করেছিলেন যে প্রথম পর্বে শালিন আউট হবেন, সেহেতু তাঁর প্রাইজ মানি ১০ লাখ বেড়ে ৩১ লাখ ৮০ হাজার হয়। পেলেন একটি গাড়িও। সঙ্গে একটি দুর্দান্ত ট্রফি। ঘোড়ার মধ্যে বিগ বসের চোখ।

১ অক্টোবর শুরু হয়েছিল এই শোয়ের ১৬ তম সিজন। সাড়ে চার মাসের লড়াইয়ের পর ১২ ফেব্রুয়ারি, রবিবার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এদিন সঞ্চালনার দায়িত্বে সলমন ছাড়াও ভারতী সিং এবং কৃষ্ণা অভিষেক ছিলেন।

১৭ জন প্রতিযোগীকে নিয়ে এবারের বিগ বস সিজন ১৬ শুরু হয়েছিল। সকলকে পিছনে ফেলে গ্র্যান্ড ফিনালেতে সেরা ৫ পৌঁছন। এঁরা হলেন প্রিয়াঙ্কা চাহার চৌধুরি, শালিন ভানোত, শিব ঠাকরে, অর্চনা গৌতম এবং এমসি স্ট্যান। এই পাঁচের মধ্যে প্রথমে বাদ হয়ে যান শালিন ভানোত। তারপর চতুর্থ স্থানে শেষ করেন অর্চনা গৌতম।

গত কয়েক মাস ধরে চলাএই শোতে বারেবারেই নাটকীয়তা এবং বিতর্ক দেখা গেছে। কখনও সেই বিতর্কের রেশ পড়েছে শোএর টি আর পি তেও। অর্চনা গৌতম-এমসি স্ট্যান, টিনা দত্ত-শালিন ভানোত, টিনা-সৃজিতার ঝামেলা সকলের নজর কেড়েছিল। তবু এরই মধ্যে  এমসি স্ট্যান শোতে তার ক্যারিশ্মা দেখিয়েছেন ও  দর্শকদের প্রচুর বিনোদন দিয়েছেন। যার ফলশ্রুতি দর্শকদের ভোটে জিতে সেরার শিরোপা মাথায় তুলেছেন স্ট্যান। দেখুন-

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)