Bappi Lahiri : আইসিইউতে বাপ্পি লাহিড়ী, প্রার্থনায় গোটা দেশ
করোনায় আক্রান্ত বাপ্পি লাহিড়ী

মুম্বই, ১ এপ্রিল : করোনায় (Corona) আক্রান্ত বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri) আইসিইউতে রয়েছেন। একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এমনই জানান বাপ্পি লাহিড়ীর ছেলে বাপ্পা। যদিও আইসিইউতে থাকলেও, তাঁর বাবার অবস্থা স্থিতিশীল বলেই জানান গায়কের ছেলে।

বাবার অসুস্থতার খবর পেয়ে লস এঞ্জেলস থেকে তড়িঘড়ি মুম্বইতে ফেরেন বাপ্পি লাহিড়ীর ছেলে বাপ্পা লাহিড়ী। মুম্বইতে ফিরলেও, বাবার সঙ্গে এখনও তিনি দেখা করতে পারেননি তিনি। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে রয়েছেন বাপ্পি। ফলে চিকিৎসকরা কখনও বর্ষীয়ান সুরকার এবং গায়কের সঙ্গে তাঁর কাছের মানুষদের দেখা করতে দেন, সেই অপেক্ষায় রয়েছেন বাপ্পা লাহিড়ীরা।

আরও পড়ুন : Kirron Kher Diagnosed Cancer : ব্লাড ক্যানসারে আক্রান্ত কিরণ, জানালেন অনুপম খের

ব্রিচ ক্যান্ডি হাসপাতালের সেরা চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন বাপ্পি লাহিড়ী। তবে তাঁর বাবা কখনও একা থাকেননি। হাসপাতালে ভর্তির পর যখন থেকে তাঁকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়, তখন থেকে গায়কের সঙ্গে পরিবারের কাউকে দেখা করতে দেওয়া হয়নি। বাবা পুরো এক হয়ে গিয়েছেন। আপাতত সেই ভাবনাতেই অস্থির বাপ্পা লাহিড়ী।

করোনা পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে সবাই ঘরে থাকুন। ঘরে থেকেই মহামারীর সঙ্গে লড়াই করে সবাইকে জিততে হবে, রোগ প্রতিরোধ করতে হবে বলেও মন্তব্য করেন বাপ্পা লাহিড়ী।