Poonam Pandey: মৃত্যুর মিথ্যা প্রচার, পুনমের বিরুদ্ধে এফআইআর-এর দাবি জানিয়ে চিঠি ভারতীয় সিনে সংগঠনের
Poonam Pandey (Photo Credits: X)

সার্ভিকাল ক্যানসার (Cervical Cancer) সম্পর্কে জনগনকে সচেতন করার লক্ষ্যে নিজের মৃত্যুর মিথ্যা সংবাদ রটিয়েছিলেন মডেল তথা অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey)। সচেতনতা ছড়ানোর নাম করে মিথ্যার আশ্রয় নিয়ে প্রচারের আলো পেতে চেয়েছিলেন পুনম, এমনই অভিযোগ তুলছে নেটমহল থেকে শুরু করে বলি সেলেবরাও। 'নাশা' অভিনেত্রীর এমন কাণ্ডের জেরে এবার সরব হয়েছে অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (AICWA)। পুনম পান্ডে এবং তার ম্যানেজারের বিরুদ্ধে এফআইআর দায়েরের দাবি তুলে মুম্বইয়ের (Mumbai) ভিক্রোলি থানার সিনিয়র পুলিশ ইন্সপেক্টরকে একটি চিঠি লিখেছে সিনেমার সঙ্গে যুক্ত কর্মীদের এই সংগঠন।

গতকাল আচমকা পুনমের (Poonam Pandey) মৃত্যু সংবাদ ছড়ানো হয় তাঁর পিআর টিমের পক্ষ থেকে। আর আজ সমহিমায় সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো বার্তা নিয়ে পুনম হাজির হয়ে জানান, এই সমস্ত কিছু তিনি সার্ভিকাল ক্যানসার সম্বন্ধে সচেতনতা গড়ার লক্ষ্যে করেছেন।

আরও পড়ুনঃ বেঁচে আছেন পুনম পান্ডে, সোশ্যাল মিডিয়ায় হাজির সমহিমায়

পুনমের বিরুদ্ধে এফআইআর-এর দাবি...

ক্যানসারের মত মারণ রোগকে নিয়ে এমন রসিকতার তীব্র নিন্দা করছে সিনে সংগঠন। অভিযোগ, পুনমের (Poonam Pandey) এহেন আচরণের পর ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে কোনও মৃত্যুর খবর বিশ্বাস করতে দ্বিধা করবেন সাধারণ মানুষ। পুনমের মৃত্যুর খবর নিশ্চিত করেছিল তাঁর ম্যানেজার। তাই পুনমের পাশাপাশি তাঁর ম্যানেজারের বিরুদ্ধেও এফআইআরএর দাবি জানিয়েছে অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।