Poonam Pandey is Alive: বেঁচে আছেন পুনম পান্ডে, সোশ্যাল মিডিয়ায় হাজির সমহিমায়
Poonam Pandey (Photo Credits: X)

Poonam Pandey is Alive: বেঁছে আছেন পুনম পান্ডে। তাঁর মৃত্যু সংবাদ ভুয়ো। আজ শনিবার সমহিমায় নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে ভিডিয়ো বার্তা দিয়ে জানালেন সেই কথা। গতকাল শনিবার অভিনেত্রীর পিআর টিমের তরফে জানানো হয় সার্ভিকাল ক্যানসার (Cervical Cancer) প্রাণ কেড়েছে ৩২ বছরের মডেল তথা অভিনেত্রীর (Poonam Pandey)। তবে না, পুনম সার্ভিকাল ক্যানসারে আক্রান্ত নন। এই মারণ রোগ সম্পর্কে জনগণের মধ্যে সচেতনতা গড়ে তোলার জন্যেই নিজের এই মিথ্যা মৃত্যুর গুজবের আশ্রয় নিয়েছেন তিনি।

শুক্রবার সকালে আচমকা পুনমের মৃত্যু সংবাদে ছেয়ে গিয়েছিল গোটা সংবাদমাধ্যম। সার্ভিকাল ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পুনমের। কিন্তু ২৪ ঘণ্টার মধ্যেই ভিডিয়ো বার্তা দিয়ে অভিনেত্রী জানালেন তিনি বেঁছে আছেন। আজ শনিবার নিজের ইনস্টা হ্যান্ডেল থেকে পুনম জানালেন, 'আমি বেঁচে আছি। সার্ভিকাল ক্যানসারে আমি মারা যায়নি। কিন্তু বহু মানুষ এই রোগে মারা যাচ্ছেন। কারণ তাঁরা এই রোগ সম্বন্ধে কিছুই জানে না'। অভিনেত্রী জানান, সার্ভিকাল ক্যানসারের প্রতিরোধ সম্ভব। তার জন্যে প্রয়োজন সঠিক সময়ে পরীক্ষা এবং হিউম্যান প্যাপিলোমা ভাইরাস  (HPV) ভ্যাকসিন গ্রহনের।

পুনমের ভিডিয়ো বার্তা... 

 

View this post on Instagram

 

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)

শুক্রবার পুনমের (Poonam Pandey) মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ার পর থেকেই তাঁর পরিবারের কারুর সঙ্গে কোনরকম যোগাযোগ করা যাচ্ছিল না। বহু সংবাদমাধ্যমের তরফে অভিনেত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল। কিন্তু সকলেই ব্যর্থ হয়। পরিবারের কারুর ফোন 'সুইচ অফ' ছিল তো আবার কারুর ফোন 'পরিসীমা বাইরে'। এরপরেই পুনমের মৃত্যু সংবাদ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। তবে সমস্ত রহস্য ছেদ করে নিজের বেঁচে থাকার সংবাদ দিলেন তিনি। সার্ভিকাল ক্যানসার (Cervical Cancer) সম্পর্কে জনগনের মধ্যে সচেতন ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে এই কৌশল অবলম্বন করেছেন তিনি।