Shagufta Ali: ক্যানসার আক্রান্ত অভিনেত্রী সহায় সম্বলহীন, সোনুর কাছে সাহায্যে চেয়েও ফিরলেন খালি হাতে
শগুফতা আলি, ছবি ট্য়ুইটার

মুম্বই, ৬ জুলাই: মাত্র ১৭ বছর বয়স থেকে অভিনয় (Acting) করছেন তিনি কিন্তু কখনও এত খারাপ অবস্থা হয়নি। বর্তমানে গাড়ি, গয়না বিক্রি করে তিনি প্রায় সম্বলহীন। কীভাবে চিকিৎসার খরচ যোগাবেন, তা জানেন না। সেই কারণে শিল্পী সংগঠনের সাহায্য চেয়েছেন। সম্প্রতি এমনই আবেদন করেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শগুফতা আলি (Shagufta Ali)।

সশুরাল সিমর কা থেকে শুরু করে ,সাস কিংবা সাঁথ নিভানা সাঁথিয়া, একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন শগুফতা আলি। গত ১১-১২ মাস ধরে তাঁর হাতে কোনও কাজ নেই। ফলে চিকিৎসার খরচ যেমন বহন করতে পারছেন না, তেমনি পরিবার চালাবেন কীভাবে, তাও বুঝে উঠতে পারছেন না শগুফতা।

আরও পড়ুন:  Srijit Mukherji: 'রাজকুমারীর চোখে অস্ত্রোপচারের অপেক্ষা', মেয়েকে পাশে নিয়ে লিখলেন সৃজিত

অভিনত্রী জানান, প্রায় ২০ বছর আগে তাঁর ক্যানসার (Cancer)  ধরা পড়ে। অভিনয় করে ক্যানসারের চিকিৎসা চালাচ্ছিলেন। ক্যানসারের .চিকিৎসার মাঝে তাঁর হাতেও চোট লাগে। সবকিছু মিলিয়ে একের পর এক অসুস্থতায় ভুগতে শুরু করেন শগুফতা। তারপরও কোনও অসুবিধা হয়নি তাঁর সংসার চালাতে কারণ রোজগার ছিল। এবার রোজগার বন্ধ হওয়াতেই সিনটার সাহায্য চান  বলে জানান  শগুফতা।

অভিনেত্রী (Actor) জানান, এখনও পর্যন্ত কোনও সাহায্য পাননি তিনি। তবে সিনটার তরফে তাঁকে সাহায্য করা হবে বলে দেওয়া হয় অশ্বাস। তিনি সোনু সুদের সংস্থার সঙ্গেও কথা বলেছেন কিন্তু ওরা আর্থিকভাবে কোনও সাহায্য করতে পারবে না বলে জানায় শগুফতা আলিকে । ফলে সোনু সুদের কাছ থেকে কোনও আর্থিক সাহায্য পাবেন, এমন আশা নেই বলে জানান অভিনেত্রী।