US: ৪৭ জনের বাবা ৩০-এর কাইল, মার্কিন যুবকের আরও ১০ সন্তান জন্মের অপেক্ষায়
Sperm Donor (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ২ মে:  বিশ্ব (World) জুড়ে তাঁর ৪৭ সন্তান রয়েছে। খুব শিগগিরই তিনি আরও ১০ সন্তানের বাবা হতে চলেছেন। বছর ৩০-এর কাইল কর্ডি আপাতত সেই ১০ সন্তানের বাবা হওয়ার দিন গুনছেন। কি অবাক লাগছে শুনতে? বিষয়টি খুলেই বলা যাক তাহলে। মার্কিন মুলুকের (US)  বাসিন্দা ৩০ বছরের কাইল কর্ডি একজন স্পার্ম ডোনার। বিভিন্ন সময়ে তিনি এই কাজ করছেন নিজের ভাল লাগার উপর নির্ভর করে। ফলে ৩০ বছেরর মধ্যেই কাইল কর্ডি ৪৭ সন্তানের বাবা (Father) হয়েছেন। স্পার্ম ডোনেটর কাইল তাই আপাতত কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে সংসার বাঁধতে পারছেন না। যে মহিলারাই আসছেন কাইলের কাছে, প্রত্যেকে সন্তান চাইছেন। কেউ কাইল কর্ডিকে জীবনসঙ্গী করতে চাইছেন না। ফলে কাইল পড়েছেন মহা বিপদে।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে কাইল জানান, শিগগিরই তিনি আরও ১০ সন্তানের বাবা হতে চলেছেন। তবে স্পার্ম ডোনেশন-এর মত কাজ তিনি বন্ধ করবেন না বলে জানান কাইল। তাঁর জন্য অনেক মহিলা মা হতে পারছেন। সন্তান নিয়ে সংসার করতে পারছেন তাঁরা। তাই এই মুহূর্তে কোনওভাবেই তিনি স্পার্ম ডোনেশন বন্ধ করবেন না বলে জানান কাইল।

আরও পড়ুন:  Raj Chakraborty - Subhashree Ganguly: ছেলে ইউভানকে নিয়ে 'দ্বন্দ্ব' রাজ-শুভশ্রীর? দেখুন

তবে তাঁর সঙ্গে কেউ সংসার করতে চাইছেন না কেন! এই প্রশ্নের উত্তরে কাইল জানান, কারও সঙ্গে সম্পর্কে জড়ালে, প্রথম কয়েকটা দিন ভালই কাটে তাঁর। পরে যখন তাঁর স্পার্ম ডোনেশনের কথা প্রেমিকা জানতে পারেন, তখন তাঁর সঙ্গে আর কেউ ঘর বাঁধতে চান না বলে জানান কর্ডি। এসবের পাশাপাশি তিনি আরও জানান, নিয়মিতভাবে তিনি তাঁর সন্তানদের ছবি হাতে পান। জানতে পারেন, তারা কেমন আছে। সেসব দেখেই তাঁর দিন কেটে যায় বলেও জানান কাইল কর্ডি। পাশাপাশি সন্তান ভাল আছে জানতে পেরে তাঁর সুখানুভূতি হয় বলেও জানান কর্ডি।

জানা যায়, গত ৮ বছর আগে থেকেই কাইল কর্ডি স্পার্ম ডোনেশনের কাজ শুরু করেন। এ পর্যন্ত তিনি ১০০০ জনকে নিজের স্পার্ম ডোনেট করেছেন বলেও জানান কাইল। প্রথমে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ডের মাধ্যমে বিনামূল্যে এই কাজ শুরু করেন কাইল। এরপর একের পর এক মহিলা তাঁদের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান কাইলকে। যা থেকে আপ্লুত হয়ে কাইল ক্রমাগত এই কাজ করে যাচ্ছেন এবং অন্যদের সংসার গুছিয়ে দিচ্ছেন বলে মন্তব্য করেন বছর ৩০-এর ওই যুবক।